আমার জীবনটা এলোমেলো হয়ে গেল – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন হয়েছে স্কুল-কলেজে তাপপ্রবাহের কারণে ৭ দিনের ছুটি ঘোষণা ❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

আমার জীবনটা এলোমেলো হয়ে গেল

  • Update Time সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫১ Time View
আমার জীবনটা এলোমেলো হয়ে গেল
আমার জীবনটা এলোমেলো হয়ে গেল
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও অভিনেত্রী ও গায়িকা হিসেবেও নিজের পরিচিত তৈরি করেছেন শেহতাজ মুনিরা হাশেম।তার আরও একটি পরিচয়,তিনি সংগীতশিল্পী প্রীতম হাসানের স্ত্রী।

২০২২সালে বিয়ে করেন এই জুটি। একই বছরে বাবাকে হারান শেহতাজ।বাবাকে হারানোর শোক কাটিয়ে না উঠতেই মাকেও হারিয়েছেন এই অভিনেত্রী।

চলতি বছরের ৯ফেব্রুয়ারি না ফেরার দেশে পাড়ি জমান শেহতাজের মা শাহীনা খন্দকার।এক বছরের ব্যবধানে বাবা-মা দু’জনকেই হারিয়ে শোকে বিপর্যস্ত তিনি।সামাল দিতে পারছেন না নিজেকে।অভিনেত্রী মনে করছেন,এক বছরের মধ্যে জীবন এলোমেলো হয়ে গেছে তার।

এ নিয়ে সংবাদমাধ্যমকে শেহতাজ বলেন, মা-বাবাকে ঘিরেই ছিল আমার জীবন।বাবা আমার সব কিছু দেখভাল করতেন।কোন কাজটা করব,কোনটা করব না,শিডিউল কবে,কোথায় শুটিং-সব মাথায় রাখতেন বাবা।ছোটবেলা থেকে এভাবেই বড় হয়েছি।বাবা মারা যাওয়ার পর সব কিছু থমকে গেছে আমার।গুছিয়ে উঠতে উঠতেই মাকে হারালাম।এখনো ট্রমার মধ্যে আছি।এক বছরের মধ্যে আমার জীবনটা এলোমেলো হয়ে গেল।

নিজের এই অবস্থায় ক্যামেরার সামনে থেকেও দূরে থাকছেন তিনি। ফিরিয়ে দিয়েছেন একাধিক কাজের প্রস্তাব।আপাতত সবার কাছ থেকে সময় চেয়ে নিচ্ছেন অভিনেত্রী।

প্রসঙ্গত,আমি যা দেখি,তুমি তাই দেখ,শিরোনামে একটি বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসেন শেহতাজ।পাশাপাশি মিউজিক ভিডিওতে কাজ করে নজর কাড়েন তিনি।পরবর্তীতে তিনি নাম লেখান টিভি নাটকে।বেশ কিছু একক নাটকে অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি।তবে ধারাবাহিক নাটকে বরাবরই আপত্তি ছিল তার।২০২১সালে প্রকাশিত হয় গায়িকা শেহতাজের প্রথম একক গান।এ গানের সংগীতায়োজন করেন যুক্তরাষ্ট্র প্রবাসী গায়ক মুজা।

সূত্র:-অনলাইন তোকদার নিউজ।

Copyright © 2015-2024:-www.tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.