প্রধানমন্ত্রী বলেন যে নারীর ক্ষমতায়নে আমরা বিশ্বাসী – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন হয়েছে স্কুল-কলেজে তাপপ্রবাহের কারণে ৭ দিনের ছুটি ঘোষণা ❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

প্রধানমন্ত্রী বলেন যে নারীর ক্ষমতায়নে আমরা বিশ্বাসী

  • Update Time শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৬৮ Time View
প্রধানমন্ত্রী বলেন যে নারীর ক্ষমতায়নে আমরা বিশ্বাসী
প্রধানমন্ত্রী বলেন যে নারীর ক্ষমতায়নে আমরা বিশ্বাসী
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- নারীর ক্ষমতায়নে আমরা বিশ্বাসী বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার বিকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ জাতীয় ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন আওয়ামী লীগ সভানেত্রী।

তিনি বলেন,কোন নারী আগে ডিসি হতো পারতো না, সচিব হতে পারতো না।আমরা সচিব,ডিসি এবং এসপি হিসেবে নারীদের সুযোগ করে দিয়েছি। আজকে নারীরা জতিসংঘে নারীরা ভূমিকা রাখছে।

ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ জাতীয় ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আজ শনিবার দুপুর ২টা ৫২মিনিটের দিকে সম্মেলনস্থলে উপস্থিত হন আওয়ামী লীগ সভানেত্রী।

প্রধানমন্ত্রী সমাবেশস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে উপস্থিত নেতাকর্মীরা হর্ষধ্বনি ও স্লোগানে তাকে স্বাগত জানান।

এর আগে দুপুর পৌনে ২টায় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে এ সম্মেলন শুরু হয়। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেবেন।সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে সোহরাওয়ার্দী উদ্যানে।খণ্ড খণ্ড মিছিল নিয়ে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সম্মেলনস্থলে প্রবেশ করেছেন।সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকা ছেয়ে গেছে ব্যানার-প্ল্যাকার্ড ও ফেস্টুনে।

প্রায় ৫বছর পর এ সম্মেলনে সারাদেশ থেকে আসা সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ নিয়েছেন।২০১৭সালের ৪মার্চ সংগঠনটির সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.