মেসি বিশ্বকাপ শুরুর আগেই যেভাবে রেকর্ড বইয়ে ঢুকে পড়লেন – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

মেসি বিশ্বকাপ শুরুর আগেই যেভাবে রেকর্ড বইয়ে ঢুকে পড়লেন

  • Update Time বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৮৮ Time View
মেসি বিশ্বকাপ শুরুর আগেই যেভাবে রেকর্ড বইয়ে ঢুকে পড়লেন
মেসি বিশ্বকাপ শুরুর আগেই যেভাবে রেকর্ড বইয়ে ঢুকে পড়লেন
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- আসছে ২০নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ।এবারই প্রথম মধ্যপ্রাচ্যে হতে চলেছে বিশ্ব ফুটবলের এই মহারণ।তার আগে চোখ রাখা যাক এমন কিছু বিষয়ে,যা এবারের বিশ্বকাপে ঘটতে চলেছে।

সব থেকে তরুণ ফুটবলার:- এবারের বিশ্বকাপের সব থেকে তরুণ ফুটবলার জার্মানির ইউসুফা মৌকোকো। তার জন্ম ২০০৪সালের ২০নভেম্বর।সে হিসেবে মৌকোকো মাত্র ১৮বছর বয়সে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবেন।

সব থেকে বয়স্ক ফুটবলার:- এবারের বিশ্বকাপের সব চেয়ে বেশি বয়স্ক ফুটবলার মেক্সিকোর আলফ্রেডো তালাভেরা।তার জন্ম ১৯৮২সালের ১৮সেপ্টেম্বর।৪০ বছর বয়সে বিশ্বকাপ খেলতে নামবেন তিনি।

সব থেকে খর্বকায় ফুটবলার:- কাতার বিশ্বকাপের সব থেকে খর্বকায় ফুটবলার মরক্কোর ইলিয়াস শায়ের।তার দৈহিক উচ্চতা ৫ফুট ২ইঞ্চি।

সব থেকে দীর্ঘকায় ফুটবলার:- নেদারল্যান্ডসের আন্দ্রিয়েস নোপ্পের্ত এবারের বিশ্বকাপের সব থেকে দীর্ঘকায় ফুটবলার।তার দেহের উচ্চতা ৬ফুট ৬ইঞ্চি।

সব থেকে বেশি ম্যাচ খেলা ফুটবলার:- লিয়োনেল মেসি। ২০০৬,২০১০,২০১৪ ও ২০১৮,চারটি বিশ্বকাপে মোট ১৯টি ম্যাচ খেলেছেন তিনি।এবারের বিশ্বকাপে নামা কোনও ফুটবলার এত ম্যাচ খেলেননি।

সব থেকে বেশি গোল:- এবারের বিশ্বকাপে যে ফুটবলাররা খেলছেন তাদের মধ্যে সব থেকে বেশি গোল করেছেন জার্মানির থমাস মুলার।বিশ্বকাপে ১০টি গোল করেছেন তিনি।

সব থেকে বেশি অ্যাসিস্ট:- এই নজিরও মুলারের দখলে। জার্মানির এই ফুটবলার এখনও পর্যন্ত বিশ্বকাপে ৬টি অ্যাসিস্ট করেছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.