১৫ দিনব্যাপী রংপুর বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধন – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

১৫ দিনব্যাপী রংপুর বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধন

  • Update Time সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২৯৭ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,১৫ দিনব্যাপী রংপুর বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধন
ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,১৫ দিনব্যাপী রংপুর বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধন
PDF DOWNLODEPRINT
News
মো:রফিকুল ইসলাম লাভলু,রংপুর প্রতিনিধিঃ-


বৃক্ষ প্রাণে প্রকৃতি-প্রতিবেশ,আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ’প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরে ১৫দিনব্যাপী বিভাগীয় বৃক্ষমেলা শুরু হয়েছে।রবিবার বিকালে রংপুর জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভূঞা। এরপর একটি সচেতনতামূলক র্যালি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জিলা স্কুলে গিয়ে শেষ হয়।

জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য,পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ, সামাজিক বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মতলুবুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা জলবায়ুর পরিবর্তন জনিত দুর্যোগ মোকাবেলায় বাড়ির আঙ্গিনা,অফিস-আদালতসহ সকল পতিত জমিতে গাছ লাগানোর আহ্বান জানানো হয়।সেই সাথে রোপন করা গাছ যেন সুন্দরভাবে বেড়ে উঠতে পারে সে লক্ষ্যে গাছের সঠিক পরিচর্যার উপর গুরুত্বারোপ করা হয়।

সামাজিক বন বিভাগ রংপুর বিভাগীয় কার্যালয় ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এ মেলায় নার্সারীসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের ফলদ,বনজ,ঔষধি ও শোভাবর্ধনকারী গাছ নিয়ে ৬০টি স্টল রয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.