সুন্দরগঞ্জে স্বামীহীন বৃদ্ধা নারীর নেই থাকার স্থান – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন হয়েছে স্কুল-কলেজে তাপপ্রবাহের কারণে ৭ দিনের ছুটি ঘোষণা ❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

সুন্দরগঞ্জে স্বামীহীন বৃদ্ধা নারীর নেই থাকার স্থান

  • Update Time শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ২৫২ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,সুন্দরগঞ্জে স্বামীহীন বৃদ্ধা নারীর নেই থাকার স্থান।
ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,সুন্দরগঞ্জে স্বামীহীন বৃদ্ধা নারীর নেই থাকার স্থান।
PDF DOWNLODEPRINT
News
★ বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ-


সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নিজাম খাঁ গ্রামে বসবাস অসহায় বিধবা রেনু বালার। ৪৭ বছর বয়সী রেনু বালার দুইটি মেয়ে রেখে স্বামী ছেড়ে গেছে প্রায় ২০ বছর আগে,সেই থেকেই অত্যান্ত মানবেতর জীবন যাপন করছেন ভাইয়ের বাসায়।

ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,সুন্দরগঞ্জে স্বামীহীন বৃদ্ধা নারীর নেই থাকার স্থান।একটি চৌচালা ঘরে মাথা গোঁজার ঠাঁই হলেও,সেই ঘরের চালের টিন মরিচা ধরে নষ্ট হয়ে গেছে, সেটি ভালো করার সাধ্য নেই বিধবা রেনুবালার,সামান্য বৃষ্টি হলেই ভিজে যায় রেনু বালার  বিছানাপত্র,এমন অবস্থায় জীবন যাপন করেও এলাকাবাসীর সাহায্য সহযোগিতা নিয়ে বিয়ে দিয়েছেন দুই মেয়েকে।সুন্দরগঞ্জ উপজেলায় সরকারের আশ্রয়ন প্রকল্পের শত শত ঘর নির্মাণ করা হলেও রেনু বালার ভাগ্যে জোটেনি একটি সরকারি ঘর। তাইতো একটি সরকারি ঘরের জন্য আকুতি জানিয়েছেন অসহায় বিধবা রেনু বালা।ইউপি সদস্য আব্দুর রশিদ,রতন মিয়া, বকুল রানী জিতেন্দ্রনাথ মোদক সহ আরও অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেন, রেনু বালা অত্যন্ত গরীব। রেনুবালার চাইতে অনেক সচ্ছল মানুষ‌ সরকারি ঘর পেলেও রেনু বালার ভাগ্যে জোটে নাই। একটি সরকারি ঘর পেলে আর কিছু না হোক দিন শেষে শান্তিতে ঘুমাতে পারবে।এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবু বলেন, তিনি একেবারেই অসহায় একজন মহিলা। সুযোগ-সুবিধা আসলে তাকে ঘর দেয়া হবে। আমার ইউনিয়নের গরীব অসহায় মানুষের জন্য কিছু করতে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.