এবার আর সেমিফাইনাল খেলা হচ্ছে না টাইগারদের – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মো:হাসনাত আবদুল্লাহ বলেছেন রাষ্ট্রপতিকে চুপ্পু সাহেব বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন রাষ্ট্রপতি শেখ হাসিনার পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেছেন রাষ্ট্রপতির নিজ থেকে পদত্যাগ করা উচিত অনার্স চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত হওয়া শহীদ আবু সাঈদ বঙ্গবন্ধুকে জাতির পিতা/জনক মনে করেনা এ সরকার গাইবান্ধায় সড়কে নেমে বিক্ষোভ করলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-সদস্যরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা ও জনতা হাইকোর্ট ঘেরাও কর্মসূচির ডাকে জড়ো হচ্ছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সেই শহিদ আবু সাঈদ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় পাস করলেন রংপুরের পীরগাছায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল এক নারীর প্রতিমা বিসর্জন চলছে
নিজস্ব প্রতিবেদক :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মো:হাসনাত আবদুল্লাহ বলেছেন রাষ্ট্রপতিকে চুপ্পু সাহেব বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন রাষ্ট্রপতি শেখ হাসিনার পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন অনার্স চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত হওয়া শহীদ আবু সাঈদ পীরগাছা উপজেলাধীন কান্দি ইউনিয়নে তেয়ানিরামপুর সেই ডিসি রোডের বৃদ্ধের লাশের সন্ধান পাওয়া গিয়েছে বঙ্গবন্ধুকে জাতির পিতা/জনক মনে করেনা এ সরকার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সেই শহিদ আবু সাঈদ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় পাস করলেন রংপুরের পীরগাছায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল এক নারীর তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ফুঁসে উঠছে রংপুরের ভুক্তভোগী,বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা-জনতা পীরগাছা উপজেলা সহ রংপুর জেলার পুলিশের ৭ থানার ওসিকে বদলি আজ এখন থেকে সেনাবাহিনী সারা দেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেয়ে কি,কি আইনের প্রয়োগ করতে পারবেন জেনে নিন

এবার আর সেমিফাইনাল খেলা হচ্ছে না টাইগারদের

  • Update Time রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৭৬ Time View
এবার আর সেমিফাইনাল খেলা হচ্ছে না টাইগারদের
এবার আর সেমিফাইনাল খেলা হচ্ছে না টাইগারদের
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- প্রথমবারের মতো টি-২০বিশ্বকাপের সেমিফাইনাল খেলার স্বপ্ন দেখেছিলেন নাজমুলরা।এজন্য ভারতকে হারাতেই হতো।শুধু হারালে হতো না,হারাতে হতো পরের ম্যাচে আফগানিস্তানকেও।এবার আর সেমিফাইনাল খেলা হচ্ছে না টাইগারদের।সুপার এইটে ভারতের বিপক্ষে জীবনবাজির ম্যাচটি হেরেছে ৫০রানে।

এদিন টাইগারদের একাদশ দেখে বিস্মিৎ হওয়ার কথা যেকারো।একটিই পরিবর্তন,তাও আবার তাসকিন আহমেদের বদলে নেওয়া হয় জাকের আলি অনিককে।বাংলাদেশের একাদশে ছিলেন কেবল দুই পেসার।তিন স্পিনারের সবাই ব্যাট করতে জানেন।

প্রথমে ব্যাট করে ১৯৬রান করে ভারত।ওই রান তাড়া করতে নেমে বাংলাদেশ ১৪৬এর বেশি করতে পারেনি।কোনো ব্যাটার পাননি হাফ সেঞ্চুরির দেখাও।বাংলাদেশের খেলার ধরন দেখেও মনে হয়নি,জিততে পারবে তারা।ম্যাচশেষে নিজেদের কিছু করে দেখানোর চাওয়ার ঘাটতির কথা বলেছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

তিনি বলেন,আমার মনে হয় হাতে অনেক ব্যাটিং বিকল্প ছিল। কিন্তু আমরা যেটুকু দরকার,তেমন ইন্টেন্ট দেখাতে পারিনি। আমি প্রতিটি ম্যাচেই অবদান রাখার চেষ্টা করেছি কিন্তু আমার উচিত ছিল শেষ করে আসা।

টস জিতে বোলিং নেয় বাংলাদেশ।কত রানের ভেতর প্রতিপক্ষকে আটকে রাখার লক্ষ্য ছিল বাংলাদেশের?শান্ত বলেন,আমরা ১৬০-৭০রানের ব্যাপারে ভেবেছিলাম,এমন কিছু আমাদের জন্য ভালো হতো।কিন্তু যেভাবে তারা ব্যাট করেছে,কৃতিত্ব দিতে হয়।খেলোয়াড়রা এ ধরনের আবহাওয়ায় (বাতাস)অভ্যস্ত।আমার মনে হয় না এটা কোনো ইস্যু।

এক বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি উইকেট এখন রিশাদ ও তানজিমের।দু’জনেরই সমান ১১টি করে উইকেট এবারের আসরে।২০২১সালে সাকিব আল হাসানের নেওয়া ১০টি ছিল এতদিন সর্বোচ্চ।

ম্যাচশেষে দুই তরুণের প্রশংসা করে অধিনায়ক শান্ত বলেন, তানজিম সাকিব এই টুর্নামেন্টে দারুণ কাজ করেছে।আমার রিশাদের নামও বলা উচিত।আমরা অনেকদিন ধরে লেগ স্পিনার খুঁজছিলাম,তাকে পেয়ে ভালো হলো।

সূত্র:-অনলাইন তোকদার নিউজ।

Copyright © 2015-2025:-www.tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.