যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে পুরোচক্রকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে পুরোচক্রকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ

  • Update Time রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১১৬ Time View
যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে পুরোচক্রকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ
যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে পুরোচক্রকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- পুলিশের যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে পুরোচক্রকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ।রাজধানীর দক্ষিণখান থানার ক্লুলেস একটি হত্যা মামলার রহস্য উদঘাটনসহ গুম ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত একটি চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা-উত্তরা বিভাগ।যারা যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করতো বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার(গোয়েন্দা)মোহাম্মদ হারুন অর রশীদ।

গ্রেফতারকৃতরা হলেন-মো:খালেদ খান শুভ,মো:টিপু,মো: হাসানুল ইসলাম ওরফে হাসান,মো:জাহাঙ্গীর হোসেন, আব্দুল মজিদ ও মো:সুমন।তাদের কাছ থেকে একটি সুইস গিয়ার,একটি ঢালাই পাথর খণ্ড,ভিকটিম মোস্তফার ব্যবহৃত অটোরিকশা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

শনিবার(১৪জানুয়ারি)দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন হারুন অর রশীদ। তিনি বলেন,শুক্রবার ও শনিবার রাজধানীর বিভিন্ন এলাকাসহ মৌলভীবাজার জেলার রাজনগর থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন,ভিকটিম মো:মোস্তফা গত ৭ডিসেম্বর রাতে ব্যাটারিচালিত অটোরিকশা চালানোর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়।পরবর্তীতে কোথাও ভিকটিমের সন্ধান না পাওয়ায় ভিকটিমের মা দক্ষিণখান থানায় একটি সাধারণ ডায়েরি করেন।পরে ১৭ডিসেম্বর ভিকটিমের মা লোক মারফত জানতে পারেন,দক্ষিণখান থানার আসিয়ান সিটির নিজস্ব ফাঁকা প্লটে একটি অজ্ঞাতনামা মৃতদেহ পড়ে আছে।স্বামীসহ তিনি সেখানে গিয়ে ছেলে মোস্তফাকে শনাক্ত করেন।

ওই ঘটনায় মোস্তফার মা বাদী হয়ে দক্ষিণখান থানায় একটি হত্যা মামলা করেন।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন,মামলাটি গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল টিম ছায়া তদন্ত শুরু করে।তদন্তকালে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার ঘটনার সঙ্গে জড়িত আসামিদের শনাক্ত করা হয়। এরপর রাজধানীর বিভিন্ন এলাকাসহ মৌলভীবাজার জেলার রাজনগর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

অটোরিকশা ছিনতাই কৌশল সম্পর্কে হারুন অর রশীদ বলেন,গ্রেফতারকৃতরা দুটি ধাপে অটোরিকশা ছিনতাইয়ের কাজ সফল করতো।শুভ,টিপু ও হাসানুল তাদের টার্গেটকৃত অটোরিকশার যাত্রী সেজে নির্জন স্থানে নিয়ে গিয়ে চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে আসতো।পরে ছিনতাইকৃত অটোরিকশা জাহাঙ্গীর,মজিদ ও সুমনের কাছে দিত।তিনজন এমনভাবে বিক্রির কাজটি করতো কেউ যাতে সন্দেহ করতে না পারে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আরও জানায়,শুভ,টিপু ও হাসানুল ইসলাম গত ২৫ডিসেম্বর সন্ধ্যার পর যাত্রী সেজে ব্যাটারিচালিত অপর একটি অটোরিকশা চালককে অটোরিকশাসহ গাজীপুর জেলার কালীগঞ্জ থানার পূর্বাচলের ২৫নং সেক্টরের নির্মাণ স্থানে নিয়ে শুভ‘র ধারালো ছবি দিয়ে আঘাত করে অটোরিকশার চালককে হত্যা করে তার লাশ রোডের পাশে ড্রেনে ফেলে অটোরিকশা নিয়ে যায়।এই ঘটনায় গাজীপুরের কালিগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।এছাড়া ডিএমপির বিভিন্ন থানা ও ঢাকার আশপাশের অনেক থানায় হত্যা,গুম ও ছিনতাই ঘটনায় আরও মামলা রয়েছে।এসকল ঘটনায় তারা জড়িত কিনা,তা ডিবি পুলিশ খতিয়ে দেখবে। গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.