সরকারি কবর স্থানের জমি দখল করে দোকান ঘর নির্মাণ করেন। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

সরকারি কবর স্থানের জমি দখল করে দোকান ঘর নির্মাণ করেন।

  • Update Time শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৪৪১ Time View
সরকারি কবর স্থানের জমি দখল করে দোকান ঘর নির্মাণ করেন।
সরকারি কবর স্থানের জমি দখল করে দোকান ঘর নির্মাণ করেন।
PDF DOWNLODEPRINT
বার্তা সম্পাদক:মোঃ রফিকুল ইসলাম লাভলু।


রংপুরের কাউনিয়ায় ধুমেরকুঠি সরকারি কবরস্থানে বেশিরভাগ জমি অবৈধভাবে দখলের পর দোকান নির্মাণ করে ভাড়া দিয়েছেন স্থানীয় কয়েকজন প্রভাবশালী। এদিকে কবর স্থানে ফাঁকা জায়গা না থাকায় মৃতদেহ দাফন নিয়ে বিপাকা পরেছে স্বজনরা।

সরকারি কবর স্থানের জমি দখল করে দোকান ঘর নির্মাণ করেন।

সরকারি কবর স্থানের জমি দখল করে দোকান ঘর নির্মাণ করেন।

জানা গেছে, উপজেলার সারাই ইউনিয়নের জয়বাংলা বাজার এলাকায় মুসলমানের ব্যবহার্য্য একটি সরকারি কবর স্থান রয়েছে। স্বাধীনতার পর থেকে ধুমেরকুটি, জয়বাংলা, ভিতুরকুঠি, একতাবাজার, দর্জিপাড়া. পরামানিক পাড়া, নাজিরটারী, বানিয়াটারী, চাদনীপাড়া, নওহাটী, জয়বাংলা নিবাস সহ আশাপাশের আরো বেশ কয়েকটি গ্রামের বিত্তবান, মধ্যবিত্তরা সহ দরিদ্র পরিবারের মৃত ব্যক্তিদের মরদেহ এ কবরস্থানেই দাফন করা হয়। কিন্তু প্রায় ২৫-৩০ বছর ধরে স্থানীয় কয়েকজন ব্যক্তি জোড় পুর্বক সরকারি কবর স্থানের জমি অবৈধভাবে দখল করে আধাপাকা দোকান নির্মাণ করে ভাড়া দিয়েছে। আবার কেউ তাদের দখলে থাকা কবর স্থানের জমি বিক্রিও করে দিয়েছে। এতে করে এই কবরস্থানে মৃত ব্যক্তিদের মরদেহ দাফনে জায়গা সংকট দেখা দিয়েছে।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.