SSC ফল প্রকাশের সম্ভাব্য তারিখ জানা গেল – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

SSC ফল প্রকাশের সম্ভাব্য তারিখ জানা গেল

  • Update Time রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৪৫ Time View
SSC ফল প্রকাশের সম্ভাব্য তারিখ জানা গেল
SSC ফল প্রকাশের সম্ভাব্য তারিখ জানা গেল
PDF DOWNLODEPRINT
https://www.tokdernews.com

 

অনলাইনডেস্ক:- চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল ৯থেকে ১১মের মধ্যে প্রকাশিত হতে পারে বলে জানিয়েছেন আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান তপন কুমার সরকার।শনিবার(২৭এপ্রিল) বিকেলে সংবাদমাধ্যমকে এ তথ্য জানান তিনি।

তপন কুমার জানান,এরই মধ্যে ফল প্রকাশের সম্ভাব্য তারিখ নির্ধারণ করে একটি প্রস্তাব শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। ৯ ১০ ও ১১ মে-এই তিনটি তারিখের মধ্যে যেকোনো একদিন ফল প্রকাশের জন্য প্রস্তাব দেয়া হয়েছে।প্রধানমন্ত্রীর সম্মতি পেলেই ফল প্রকাশের তারিখ চূড়ান্ত করা হবে।

তিনি বলেন,সাধারণত লিখিত পরীক্ষা শেষ হওয়ার পরবর্তী ৬০দিনের মধ্যে ফল প্রকাশ করা হয়।এবারও সময়সীমার মধ্যে ফল প্রকাশ করা হবে।

গত ১২মার্চ এসএসসি ও সমমানের লিখিত পরীক্ষা শেষ হয়েছে।সে হিসাবে ১১মের মধ্যে এসএসসির ফল প্রকাশ করা হতে পারে।

২০২৪সালের এসএসসি,দাখিল,এসএসসি(ভোকেশনাল)ও দাখিল(ভোকেশনাল)পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ২০লাখ ২৪হাজার ১৯২জন।গতবারের চেয়ে এবার পরীক্ষার্থী কমেছে প্রায় ৪৮হাজার।

এবার ৯টি সাধারণ শিক্ষা বোর্ডের অধীন এসএসসির তত্ত্বীয় পরীক্ষা ১৫ফেব্রুয়ারি শুরু হয়ে ১২মার্চ শেষ হয়।ব্যবহারিক পরীক্ষা শেষ হয় ২০মার্চ।মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীন দাখিলের তত্ত্বীয় পরীক্ষা ১৪মার্চ এবং ব্যবহারিক পরীক্ষা ২১ মার্চ শেষ হয়।আর কারিগরি শিক্ষা বোর্ডের অধীন এসএসসি ও ভোকেশনালের তত্ত্বীয় পরীক্ষা ১২এবং ব্যবহারিক পরীক্ষা ২১মার্চ শেষ হয়।

সূত্র:-অনলাইন তোকদার নিউজ।

Copyright © 2015-2025:-www.tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.