১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর

  • Update Time সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৬২ Time View
১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর
১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে টেনশন গ্রুপ ও ডেভিল এক্সো গ্রুপ নামে দুই কিশোর গ্যাংয়ের ১৭সদস্যকে আটক করেছে র‍্যাব-১১।

সোমবার দুপুরে র‍্যাব-১১এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১এর উপ-পরিচালক মেজর সানরিয়া চৌধুরী তিনি আরো বলেন গার্জিয়ান মহল যদি কোন পদক্ষেপ না নেয় তাহলে সামনে আর আরো তারা বড় ধরনের চকের সঙ্গে জড়িত হতে পারে তাতে আমাদের দেশের ভাবমূর্তি নষ্ট হতে পারে।

এর আগে রবিবার(২৪মার্চ)দিবাগত রাতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন টেনশন গ্রুপের লিডার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার শফিকুল ইসলামের ছেলে রাইসুল ইসলাম সীমান্ত (২২)সিদ্ধিরগঞ্জ পুল এলাকার মোঃতাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম(২৬)সানারপাড় এলাকার আব্দুর রহমানের ছেলে মোঃহুমায়ুন হোসেন(২৪)মিজমিজি নাদা পাড়া এলাকার মোঃআমিন উদ্দিনের ছেলে মোঃসাজ্জাদ হোসেন(২৬)নারায়ণগঞ্জের বন্দরের লাঙ্গলবন্দ এলাকার খোকন শেখের ছেলে মোঃরাব্বি(২৫)সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার মনিরুল ইসলামের ছেলে প্রিতম রোবায়েতি ইসফাক(২৯)ডেভিল এক্সো গ্রুপের লিডার সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার শফিকুল ইসলাম শফিকের অপর ছেলে মোঃসারিব(১৯)একই এলাকার হারুনের ছেলে মোঃআশিক(১৯)দেলোয়ার হোসেনের ছেলে মোঃনাঈম(১৯)আজাদ শিকদারের ছেলে মোঃতুহিন হোসেন(১৮)খন্দকার মোহাম্মদ নুরুল্লাহর ছেলে রোসমান(১৯)বাক্কির ছেলে মোঃ শাহাদৎ(১৯)তাজুল ইসলামের ছেলে মোঃসৌরভ(২০)নুর নবীর ছেলে মোঃমাহিন(২০)ইমান আলীর ছেলে মোঃতুষার(২০)নবীর হোসেনের ছেলে মোঃসৌরভ(১৯)ও আনোয়ার হোসেনের ছেলে মোঃআরিফ(১৯)।

সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়,গত বছরের ৩১আগস্ট,৫ এবং ৬ সেপ্টেম্বর নাসিক এলাকায় মধ্যরাতে পরিচিত কিশোর গ্যাং টেনশন গ্রুপের নেতা সীমান্ত ও তার বাহিনীর সদস্যরা বিভিন্ন বসতবাড়িতে হামলা,ভাঙচুর ও লুটপাট চালায়। এছাড়াও তাদের সক্রিয় এলাকায় উঠতি বয়সি ছাত্রদের টার্গেট করে মাদকদ্রব্য সেবনে প্ররোচিত করে তাদের গ্রুপে যোগদান করিয়ে এলাকায় বিশৃঙ্খলার মাধ্যমে আতঙ্ক সৃষ্টি করে।

আটককৃত টেনশন গ্রুপ এবং ডেভিল এক্সো গ্রুপের আসামিদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে,রাইসুল ইসলাম সীমান্ত টেনশন গ্রুপ এর দলনেতা এবং মোঃসারিব ডেভিল এক্সো গ্রুপ এর দলনেতা।

আটককৃত আসামিরা রাস্তায় চলাচলরত জনগণের মালামাল ছিনতাই, বিভিন্ন ব্যবসা-প্রতিষ্ঠান,মালবাহী ও যাত্রীবাহী পরিবহনে নিয়মিতভাবে ছিনতাই ও চাঁদাবাজি করে থাকে।আসামিরা বিভিন্ন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে শক্তির মহড়া বা দাপট প্রদর্শন করে জনমনে ভয়-ভীতি বা ত্রাস সৃষ্টি করে।এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না।

র‍্যাব আরও জানায়,টেনশন গ্রুপ এর দলনেতা রাইসুল ইসলাম সীমান্ত এবং সদস্য মোঃপ্রিতম রোবায়েতি ইসফাক ও ডেভিল এক্সো গ্রুপ এর সদস্য মোঃআশিক এবং মোঃনাঈমের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা, ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে।

তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব।

সূত্র:-অনলাইন তোকদার নিউজ।

Copyright © 2015-2024:-www.tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.