প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানা টুঙ্গিপাড়া জনসভা মঞ্চে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানা টুঙ্গিপাড়া জনসভা মঞ্চে

  • Update Time শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৮১ Time View
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানা টুঙ্গিপাড়া জনসভা মঞ্চে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানা টুঙ্গিপাড়া জনসভা মঞ্চে
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠের জনসভামঞ্চে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানা।

পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আজ শনিবার সকাল ১১টায় প্রধানমন্ত্রী উপস্থিত হন।

এদিকে,শেখ হাসিনার বক্তব্য শোনার জন্য ভোর থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীরা আসতে থাকেন।সকাল ৯টার মধ্যেই কানায় ভরে যায় টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠ।সকাল ৯টা থেকেই স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য দিতে থাকেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়েরের সভাপতিত্বে সভার সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃবাবুল শেখ।

মঞ্চে আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম,শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি,যুব মহিলা লীগের সাবেক সভাপতি নাজমা আক্তার,প্রধানমন্ত্রীর মনোনীত প্রতিনিধি শহীদুল্লাহ খোন্দকার,টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ সাইদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক গাজী মাসুদুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এখান থেকে কোটালীপাড়া আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যাবেন প্রধানমন্ত্রী।এরপর বিকালে মাদারীপুর জনসভায় যোগ দেবেন তিনি।

Copyright © 2015-2024 tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.