বিএনপির লিফলেট নেওয়ায় ব্যবসায়ী আটক – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

বিএনপির লিফলেট নেওয়ায় ব্যবসায়ী আটক

  • Update Time রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ১০৫ Time View
বিএনপির লিফলেট নেওয়ায় ব্যবসায়ী আটক
বিএনপির লিফলেট নেওয়ায় ব্যবসায়ী আটক
PDF DOWNLODEPRINT

মানিকগঞ্জ প্রতিনিধি:- আগামী ৭জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।নির্বাচন বর্জন করে অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে বিএনপি।

দলটি আন্দোলনের সমর্থনে সারা দেশে লিফলেট বিতরণ করছে।মানিকগঞ্জে বিএনপির নেতা-কর্মীদের লিফলেট নেওয়ায় এক ব্যবসায়ীকে আটকের ঘটনা ঘটেছে।প্রতিবাদে প্রায় এক ঘণ্টা দোকানপাট বন্ধ রাখেন ব্যবসায়ীরা।পরে পুলিশ ওই ব্যবসায়ীকে ছেড়ে দেয়।

জেলা বিএনপি,সংশ্লিষ্ট ব্যবসায়ী এবং স্থানীয় সূত্রে জানা গেছে,গত বৃহস্পতিবার থেকে মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় ৭জানুয়ারি ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে লিফলেট বিতরণ করে আসছে জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।গতকাল শনিবার বেলা ১১টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের অদূরে শহীদ রফিক সড়কের পাশে বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করেন বিএনপির অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

বেলা সাড়ে ১১টার দিকে ডলি প্লাজা নামের একটি বিপণিবিতানে তৈরি পোশাক ব্যবসায়ী মশিউর রহমান ওরফে সুমনকে লিফলেট দেন বিএনপি নেতা-কর্মীরা।লিফলেট বিতরণের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন তারা।পরে বিষয়টি জেলা পুলিশ প্রশাসনের নজরে আসে।

এর পর বেলা সোয়া ১টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো:হাবিল হোসেনসহ ছয়-সাত পুলিশ সদস্য ডলি প্লাজা বিপণিবিতানে গিয়ে নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে ব্যবসায়ী মশিউর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে বেলা দেড়টার দিকে দোকান বন্ধ করেন তৈরি পোশাক ব্যবসায়ীরা।এর পর তাঁরা সদর থানায় যান।পরে বেলা আড়াইটার দিকে মুচলেকা রেখে পুলিশ মশিউর রহমান ওরফে সুমনকে ছেড়ে দেয়।

এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি মানিকগঞ্জ তৈরি পোশাক দোকান মালিক সমিতির সভাপতি খোন্দকার মিরাজুল ইসলাম।তিনি বলেন,চাপে আছি।এ ব্যাপারে কিছু বলতে পারব না।

আজ বেলা ৩টার দিকে সরেজমিনে গিয়ে ভুক্তভোগী ব্যবসায়ী মশিউর রহমানের বিথী ফ্যাশন নামের পোশাকের দোকান বন্ধ পাওয়া যায়।এ সময় কয়েকজন তৈরি পোশাক ব্যবসায়ী ও তাঁদের কর্মচারীর সঙ্গে কথা হয় এই প্রতিবেদকের।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক তৈরি পোশাক ব্যবসায়ী বলেন, বিএনপির নেতা-কর্মীদের দেওয়া লিফলেট নেওয়া এবং নেতা-কর্মীরা তা ফেসবুকে পোস্ট দেওয়ায় ব্যবসায়ী মশিউর রহমানকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

ভুক্তভোগী তৈরি পোশাক ব্যবসায়ী মশিউর রহমান বলেন, আকস্মিকভাবে বিএনপির কয়েকজন কর্মী এসে ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করেন।আমাকেও একটি লিফলেট দেওয়ার সময় মোবাইলে তা ভিডিও করেন।পরে পুলিশ এসে আমাকে থানায় নিয়ে যায়।জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা রেখে পুলিশ আমাকে ছেড়ে দেয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো:হাবিল হোসেন সাংবাদিকদের বলেন,একটি বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ওই ব্যবসায়ীকে থানা নেওয়া হয়েছিল।পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

বিএনপির নেতা-কর্মীদের লিফলেট নেওয়া তাঁকে আটক করা হয়েছিল কিনা-এমন প্রশ্নের জবাবে ওসি হাবিল হোসেন বলেন,না লিফলেটের বিষয়ে নয়,অন্য একটি বিষয়ে তাঁকে থানায় নেওয়া হয়েছিল।

Copyright © 2015-2023 tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

#tokdernews.com

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.