দাউদ ইব্রাহিম বেঁচে আছেন ও সুস্থ আছেন – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

দাউদ ইব্রাহিম বেঁচে আছেন ও সুস্থ আছেন

  • Update Time মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৪১ Time View
দাউদ ইব্রাহিম বেঁচে আছেন ও সুস্থ আছেন
দাউদ ইব্রাহিম বেঁচে আছেন ও সুস্থ আছেন
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ সহচর হিসেবে পরিচিত ছোটা শাকিল সিএনএন-নিউজ ১৮কে বিশেষ আলাপচারিতায় জানিয়েছেন,এই গ্যাংস্টার বেঁচে আছেন এবং সুস্থ আছেন।

শাকিল বলেছেন,দাউদ বেঁচে আছেন এবং তার স্বাস্থ্যও ভালো আছে। এই ভুয়া খবর দেখে আমি আঁতকে উঠেছিলাম।আমি গতকালও তার সাথে বেশ কয়েকবার দেখা করেছি।

এর আগে পাকিস্তানের করাচিতে ভারতীয় এই গ্যাংস্টার মারা গেছেন বলে ইন্টারনেট মাধ্যমে গুঞ্জন ছড়ায়।বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে দাউদের মৃত্যু নিয়ে নানা পোস্ট দেখা যায়।

এসব পোস্টে দাবি করা হয়,বিষক্রিয়ায় আক্রান্ত হওয়ার পর এই গ্যাংস্টারকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে।

অনেকেই দাউদের মৃত্যুসংবাদ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন।সেখানে আপাতদৃষ্টিতে দেখে মনে হয়েছে,স্ক্রিনশটটিতে থাকা অ্যাকাউন্টটি পাকিস্তানের তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী আনোয়ার উল হক কাকারের।তবে এনডিটিভি’র প্রতিবেদন অনুযায়ী,ওই স্ক্রিনশট ভুয়া।অনেক ফ্যাক্ট-চেকার নিশ্চিত করেছেন ওই স্ক্রিনশটে দেখতে পাওয়া অ্যাকাউন্ট কাকারের নয়।

ফ্যাক্ট-চেকিং ওয়েবসাইট ডিএফআরএসি এক্স-এ এক পোস্টে জানিয়েছেন, ভাইরাল হওয়া ওই স্ক্রিনশটের অ্যাকাউন্টটির সঙ্গে কাকারের আনুষ্ঠানিক অ্যাকাউন্টের মিল নেই।আর কাকার এক্স-এ সর্বশেষ পোস্ট করেছেন গত ১৬ডিসেম্বর।

দাউদ ইব্রাহিম বেঁচে আছেন ও সুস্থ আছেন১৯৫৫সালে জন্ম নেওয়া দাউদ মুম্বাইয়ের ডংরি বস্তি এলাকায় বেড়ে ওঠেন।১৯৯৩সালে মুম্বাইয়ে বিস্ফোরণের পর তিনি ভারত ছাড়েন।১৯৯৩সালের ১২মার্চ মুম্বাইয়ে ধারাবাহিক বিস্ফোরণে ২৫৭জন নিহত ও ৭০০-এর বেশি মানুষ আহত হন।অভিযোগ রয়েছে,পলাতক সন্ত্রাসী দাউদ ইব্রাহিম এ হামলার পরিকল্পনা করেছিলেন।

Copyright © 2015-2023 tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

#tokdernews.com

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.