রংপুরে উপজেলাচেয়ারম্যানের পদ ছাড়লেন যারা – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

রংপুরে উপজেলাচেয়ারম্যানের পদ ছাড়লেন যারা

  • Update Time মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৭৮ Time View
রংপুরে উপজেলাচেয়ারম্যানের পদ ছাড়লেন যারা
রংপুরে উপজেলাচেয়ারম্যানের পদ ছাড়লেন যারা
PDF DOWNLODEPRINT

নিজস্বপ্রতিবেদ:- দ্বাদশ সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লের মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান।এছাড়াও রংপুরের ৬টি সংসদীয় আসনে আরও তিন প্রার্থী স্বতন্ত্র হিসেবে মাঠে নেমেছেন।

রংপুর-৫(মিঠাপুকুর)আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেক রহমান।বাবা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ সংসদ সদস্য এইচএন আশিকুর রহমানের সুবাদে এবার তিনি দলীয় মনোনয়ন পেয়েছেন।

মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার।তিনি ২৭নভেম্বর স্থানীয় সরকার সচিবের কাছে ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন।নির্বাচনে অংশ নিতে মঙ্গলবার তিনি ইউপি চেয়ারম্যান ও তার কর্মী-সমর্থকদের সাথে বৈঠক করেছেন।

এছাড়া রংপুর-১(গঙ্গাচড়া ও আংশিক সিটি কর্পোরেশন)আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড.রেজাউল করিম রাজু।ওই আসনে স্বতন্ত্র প্রার্থী হতে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়পত্র সংগ্রহ করেছেন গঙ্গাচড়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু।

রংপুর-২(বদরগঞ্জ-তারাগঞ্জ)আসনে মনোনয়ন দেওয়া হয়েছে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউককে।তবে আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নৌকার ভোটে ভাগ বসাতে চান জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সুমনা আক্তার লিলি।

রংপুর-৬(পীরগঞ্জ)আসনে জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী এমপিকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।ওই আসনে প্রধানমন্ত্রীর আত্মীয় জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম সিরাজ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন সংগ্রহ করেছেন।

Copyright © 2015-2023 tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

#tokdernews.com

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.