স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী গ্রেফতার – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী গ্রেফতার

  • Update Time সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৯১ Time View
স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী গ্রেফতার
স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী গ্রেফতার
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামী মোবারক হোসেনকে(৩৬)গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ।এ ঘটনায় নিহতের ছোট বোন রুমা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দয়ের করেন।

১৮নভেম্বর শনিবার সদর উপজেলার মনিপুর নামাপাড়া এলাকায় সন্ধ্যা সাড়ে ছয়টায় দিকে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত সিমা বেগম(৩৩)পাবনা জেলার ফরিদপুর থানা দেনুয়াঘাটা গ্রামের হারুন আর রসীদ মোল্লার মেয়ে।

নিহতের ছোট বোন রুমা জানান,সদর উপজেলার মনিপুর নামাপাড়া গ্রামের স্থানীয় আবু সাঈদের ছেলে মোবারকের সাথে ১বছর আগে বিয়ে হয় সিমার।বিয়ের পর থেকেই বিভিন্ন অজুহাতে এবং নেশার টাকা চাওয়াকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে ছিলো। নগদ টাকা দাবিতে প্রায়ই সিমাকে মারধর করতো ঘাতক স্বামী মোবারক।

ঘটনার দিন শনিবার সিমার উপর দিনভর দফায় দফায় অমানবিক নির্যাতন চালায় মোবারক।এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে অজ্ঞান হয়ে যায় সিমা।পরে এক আত্মীয়ের সহায়তায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।সেখানে অবস্থার অবনতি হলে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিমাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান,মোবারক ইতিপূর্বে ২টি বিয়ে করেছেন।তাদেরকে মারধোর করার কারনে তারা মোবারক কে ডিভোর্স দিয়ে চলে যায়।সীমা বেগমকে আনুমানিক ১বছর আগে তৃতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন।সীমা বেগমেরও এটা দ্বিতীয় বিয়ে।সিমার প্রথম ঘরে মিরাজুল ইসলাম(১৩)নামে একটি ছেলে সন্তান রয়েছে।সে তার মায়ের সাথেই থাকতো।

এ বিষয়ে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাহাতাব উদ্দিন জানান,সিমা বেগম নামে এক গৃহবধূকে স্বামী পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক গ্রফতার করা হয়েছে এবং একটি হত্যা মামলা হয়েছে।পরে রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

#tokdernews.com

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.