ডিএমপির কমিশনার বলেন নাশকতা প্রতিরোধে আজ থেকে নতুন পদ্ধতির প্রয়োগ করা হবে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

ডিএমপির কমিশনার বলেন নাশকতা প্রতিরোধে আজ থেকে নতুন পদ্ধতির প্রয়োগ করা হবে

  • Update Time রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৮৮ Time View
ডিএমপির কমিশনার বলেন নাশকতা প্রতিরোধে আজ থেকে নতুন পদ্ধতির প্রয়োগ করা হবে
ডিএমপির কমিশনার বলেন নাশকতা প্রতিরোধে আজ থেকে নতুন পদ্ধতির প্রয়োগ করা হবে
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- নাশকতা প্রতিরোধে আজ থেকে আরও কিছু নতুন পদ্ধতির প্রয়োগ করবে ঢাকা মহানগর পুলিশ(ডিএমপি)।এছাড়া বাসে আগুন দেওয়া দুর্বৃত্ত ও নাশকতাকারীদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হবে।

আজ রবিবার দুপুরে ডিএমপি সদর দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার(ক্রাইম অ্যান্ড অপস)ড.খ.মহিদ উদ্দিন।

আরেক প্রশ্নের জবাবে ড.খ.মহিদ উদ্দিন বলেন,পরিপূর্ণ নিরাপত্তা বলতে আসলে পৃথিবীতে কিছু নেই।সব থেকে বেশি চ্যালেঞ্জিং হয়। কিন্তু চোরাগোপ্তা কিংবা ছদ্মবেশে হামলা।সমকালীন আমরা যার কিছু নমুনা দেখছি।তারপরেও ঢাকা মহানগর পুলিশ যত ধরনের নিরাপত্তা পদ্ধতি প্রয়োগ করা যায় সেটি কিন্তু আমরা করছি।

কিন্তু যারা এ ধরনের চোরাগোপ্তা নাশকতা করছে,তারাও কিন্তু তাদের স্থান ও সময় পরিবর্তন করছে।তারা যে জিনিস দিয়ে নাশকতা করছে সেগুলোরও পরিবর্তন করার চেষ্টা করছে।এখন যারা যাত্রীবেশে চোরাগোপ্তা হামলা কিংবা নাশকতা করছে সেটি ১০০ভাগ নির্মূল করা চ্যালেঞ্জিং।তবে আমাদের চেষ্টা আছে,এরই মধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন,নাশকতা প্রতিরোধে আমরা আরও কিছু পদ্ধতি আজ থেকে নতুন করে শুরু করব।যাতে করে বাসে যাত্রীবেশে নাশকতাকারীদের আসাটা আরও কঠিন হয়।আরও কিছু কাজ আমরা করব সেগুলো এখন বলতে চাইছি না।কারণ,নাশকতাকারীরা কাউন্টার ব্যবহার করতে চায়।

এসব নির্মম নিষ্ঠুর কাজের জন্য দেশের প্রচলিত আইন খুবই কঠোর।নাশকতাকারীরা যদি এসব বন্ধ না করে তাহলে তাদের বিরুদ্ধে আইনের কঠোর প্রয়োগ করা হবে।

আইনের কঠোর প্রয়োগটা কেমন হবে জানতে চাইলে তিনি বলেন, আইনের মধ্যে থেকেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।এ ধরনের অপরাধের জন্য যেসব আইন দেশে আছে সেসব আইনকে কঠোরভাবে প্রয়োগ করা হবে।

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.