সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী অধীনেই নির্বাচন হবে:নাজমুল হাসান পাপন – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী অধীনেই নির্বাচন হবে:নাজমুল হাসান পাপন

  • Update Time শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১১১ Time View
সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী অধীনেই নির্বাচন হবে:নাজমুল হাসান পাপন
সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী অধীনেই নির্বাচন হবে:নাজমুল হাসান পাপন
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:-কিশোরগঞ্জ-৬(ভৈরব-কুলিয়ারচর)আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন,সারাদেশে তৃতীয় দফায় অবরোধ কর্মসূচি দিয়ে মাঠে নেই বিএনপি।আল্লাহর নামে চলছে তাদের কর্মসূচি।সন্ত্রাস নৈরাজ্যের জন্যই এসব কর্মসূচি দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করাই তাদের মুল উদ্দেশ্য।

৯নভেম্বর বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাজমুল হাসান পাপন বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কাউকে ভয় পায় না।বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার জবাব দেয়া হবে।আমি বলবো,আপনারা নির্বাচনে আসুন।সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,এখনই নির্বাচনের প্রস্তুতি নেন।কয়েকদিনের মধ্যেই তফসিল ঘোষণা হবে।নৌকাকে বিজয়ী করতে মাঠে নেমে কাজ করুন।

এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সচিব মোল্লা শাখাওয়াত হোসেন,পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকি বিল্লাহ,সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: আবুল মনসুর প্রমুখ।

শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ,কৃষক লীগসহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠন,পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মীরা।

#tokdernews.com

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.