লালমনিরহাটে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

লালমনিরহাটে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন

  • Update Time রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৯৬ Time View
লালমনিরহাটে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন
লালমনিরহাটে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:-বিএনপির ও জামায়াতের ডাকা হরতালে লালমনিরহাটে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর হোসেন(৪৫)নিহত হয়েছেন।সংঘর্ষে উভয় পক্ষের ৮জন নেতাকর্মী আহত হয়েছেন।এ ঘটনায় জেলা জুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

রবিবার দুপুর ২টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান জাহাঙ্গীর।বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।এর আগে,সকাল সাড়ে ১০টায় লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগরে বিএনপি ও আওয়ামী লীগের সাথে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর হোসেন(৪৫)মহেন্দ্রনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য ছিলেন।জাহাঙ্গীর লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বেড়পাংগা গ্রামের আজিজার রহমান ছেলে।ঘটনার সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এতে আওয়ামী লীগের ৪কর্মী ও বিএনপির ৪কর্মী আহত হয়।

সরেজমিনে দেখা যায়,সকাল থেকে লালমনিরহাটের বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল ও পিকেটিং করতে থাকে বিএনপি নেতাকর্মীরা।সকাল সাড়ে দশটার দিকে সাপ্টিবাড়ি বাজারে সড়কে অবস্থান নিয়ে বিএনপি নেতাকর্মীরা হরতালের সমর্থনে বিক্ষোভ করতে থাকে।এক পর্যায়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম হরতাল বিরোধী মিছিল নিয়ে বের হলে ধাওয়া পাল্টা-ধাওয়া শুরু হয়।এসময় বিএনপির দুই কর্মীকে পিটিয়ে আহত করা হয়।

পরে সকাল এগারোটার দিকে আদিতমারী উপজেলা বিএনপি অফিসের সামনে মিছিল নিয়ে যায় আওয়ামী লীগের নেতাকর্মীরা।এতে সংঘর্ষ শুরু হলে উভয় পক্ষের দু’জন আহত হয়।এসময় বিএনপির অফিসের চেয়ার ও সাইনবোর্ড ভাংচুর করে আওয়ামী লীগ সমর্থকরা।

অপরদিকে,সদর উপজেলার মহেন্দ্রনগরে বিএনপি-আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষে দুই আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে আহত করেন বিএনপি নেতাকর্মীরা।পরিস্থিতি শান্ত করতে পুলিশ দুই রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।এছাড়াও মিশন মোড় এলাকায় পুলিশের দু’টি মোটরসাইকেলসহ চার মোটরসাইকেলে ভাংচুর করে বিএনপি সমর্থকরা।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)ওমর ফারুক বলেন,লালমনিরহাট শহরের আইনশৃঙ্খলা রক্ষায় শহরের বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।লালমনিরহাট জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন,লালমনিরহাট জেলার পরিস্থিতি শান্ত।বিশৃঙ্খলা এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে।বর্তমানে আমি মহেন্দ্রনগরে অবস্থান করছি।

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

তোকদার নিউজ//টি,এন-www.tokdernews.com

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.