প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা সবার মাঝে ছড়িয়ে দিতে হবে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা সবার মাঝে ছড়িয়ে দিতে হবে

  • Update Time রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ১২২ Time View
প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা সবার মাঝে ছড়িয়ে দিতে হবে
প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা সবার মাঝে ছড়িয়ে দিতে হবে
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:-প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা প্রতিবেশী ও আত্নীয় স্বজনসহ সবার মাঝে ছড়িয়ে দেয়ার আহবান জানান এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল হক।

রোববার(২২অক্টোবর)বিকেলে আদিতমারী উপজেলার সকল সনাতন ধর্মালম্বী হিন্দু সম্প্রদায়ের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান কালে এ আহবান জানান তিনি।

আওয়ামীলীগ নেতা সিরাজুল হক বলেন,বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উন্নয়নে গোটা দেশের চিত্র পাল্টে গেছে।আগের বাংলাদেশ এখন আর চেনাই যায় না।১৫বছর আগের রিক্সা চালকও বর্তমান ঢাকার পথ চিনেন না।শুধু পদ্মা সেতুই নয়,এখন মেট্রো রেল,পাতাল ট্রেন,এশিয়া মহাদেশের সর্ববৃহৎ কর্ণফুলি টার্নেল।দেশের এমন কোন স্থান বা গোষ্ঠি নেই যেখানে বা যারা প্রধানমন্ত্রীর উন্নয়নের আওতায় আসেনি।শেখ হাসিনার এই উন্নয়নের বার্তা প্রতিবেশীসহ আত্নীয় স্বজনের মাঝে তুলে ধরবেন।

সিরাজুল হক বলেন,দেশের উন্নয়নে সারা বিশ্বের মানুষ অবাক। উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।যে যাই বলুক,সংবিধান অনুযায়ী দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।আগামী নির্বাচনে আওয়ামীলীগের পতাকাতলে থাকার আহবান জানান তিনি।

গোবর্দ্ধন হায়দারীয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সুরেশ চন্দ্র শর্মার সভাপতিত্বে বক্তব্য রাখেন,কমলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতি,ভাদাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা যুবলীগের সম্পাদক কৃষ্ণকান্ত রায় বিদুর,ভাদাই ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সম্পাদক গিরিজা শংকর রায় প্রমুখ।

শারদীয় শুভেচ্ছা বিনিময় শেষে উপজেলার ১১৬টি পুজা মন্ডপ কমিটির নেতাদের হাতে অনুদান প্রদান করেন তিনি।

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

তোকদার নিউজ//টি,এন-www.tokdernews.com

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.