ওবায়দুল কাদের বলেছেন ২৮ অক্টোবর জনতার মহাসমুদ্র হবে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

ওবায়দুল কাদের বলেছেন ২৮ অক্টোবর জনতার মহাসমুদ্র হবে

  • Update Time শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ১০০ Time View
ওবায়দুল কাদের বলেছেন ২৮ অক্টোবর জনতার মহাসমুদ্র হবে
ওবায়দুল কাদের বলেছেন ২৮ অক্টোবর জনতার মহাসমুদ্র হবে
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,রাজধানীতে মহাসমাবেশে ডেকেছে বিএনপি।আমাদেরও সেদিন কর্মসূচি আছে।বায়তুল মোকাররমের দক্ষিণ গেট জনতার মহাসমুদ্রে পরিণত হবে।

আজ শনিবার সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাজধানীর ঢাকেশ্বরী মন্দির প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন,২৮তারিখ তো আমাদের কর্মসূচি আছে। আমাদের কর্মসূচি আমরা আগেই ঘোষণা করেছি।নতুন করে কিছু নাই। ২৮তারিখ মহাযাত্রা আমাদেরও আছে।চট্টগ্রামে দক্ষিণ এশিয়ার প্রথম নদীর নিচে টানেল,বঙ্গবন্ধু টানেলের মহাযাত্রা শুরু হবে।

তিনি বলেন,ওইদিন বিকালে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে জনতার মহাসমুদ্র হবে।জনতার ঢল নামবে।কোথায় কী হবে?করবেন? কয়দিন সময় দেবেন?আমাদের আর সময় নাই।দাওয়াত দিচ্ছি আপনাদের।

‘ফখরুল সাহেবকে দাওয়াত দিচ্ছি, আমরা তো ২৮তারিখেও আছি।৪ তারিখেও আছি।৪তারিখে(৪নভেম্বর)এই ঢাকায় স্মরণকালের সর্ববৃহৎ জমায়েত হবে মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে। প্রধানমন্ত্রী সেখানে বক্তব্য রাখবেন।

দেশে আর যেন ২০০১থেকে ২০০৬সালের পুনরাবৃত্তি না হয়।সবাইকে সতর্ক থেকে দেশের অস্তিত্ব টিকিয়ে রাখতে হবে-বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

তোকদার নিউজ//টি,এন-www.tokdernews.com

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.