আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড

  • Update Time শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ২১০ Time View
আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড
আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড
PDF DOWNLODEPRINT

স্পোর্টসডেস্ক:-বিশ্বকাপে আজ নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।চেন্নাইয়ে শুক্রবার(১৩অক্টোবর)বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি।আফগানিস্তাানের বিপক্ষে ৬ উইকেটের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে বাংলাদেশ।

তবে দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের কাছে ১৩৭রানের বড় ব্যবধানে হারে টাইগাররা।

অন্যদিকে,টুর্নামেন্টে নিজেদের প্রথম দুই ম্যাচেই জয় পেয়েছে বর্তমান রানার্সআপ নিউজিল্যান্ড।নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৮২ বল বাকি রেখে ২৮৩রানের টার্গেট স্পর্শ করে ৯উইকেটের জয় পায় কিউইরা।

পরের ম্যাচে নেদারল্যান্ডসকে ৯৯রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় নিউজিল্যান্ড।

ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪১টি ম্যাচ খেলে ১০জয়ের বিপরীতে ৩০টিতেই হেরেছে টাইগাররা।তবে বিশ্বকাপে দুই দলের ৫ মুখোমুখিতে সবকটিতেই জিতে মানসিকভাবেও অনেক এগিয়ে নিউজিল্যান্ড।

শুক্রবার ছুটির দিনে ম্যাচটি দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে টাইগার ভক্তরা।সকলের সামর্থ্য নেই স্টেডিয়ামে বসে খেলা দেখার। যেহেতু বিশ্বকাপটি হচ্ছে দেশের বাইরে তাই এটি সকলের কাছে সম্ভব হয়ে উঠবে না এটাই স্বাভাবিক।

অনেকের ম্যাচটি দেখার ইচ্ছা থাকলেও কাজের চাপ থাকায় টিভি সেটের সামনে বসে খেলা উপভোগ করতে পারবেন না।তবে হাতের মোবাইলের মাধ্যমে কিন্তু উপভোগ করা যাবে ম্যাচটি।

মোবাইল কিংবা পিসি,যে কোনো ডিভাইস থেকেই উপভোগ করা যাবে বিশ্বকাপের সবগুলো ম্যাচ।এছাড়া বিকাশ পেমেন্টের মাধ্যমেও একই প্ল্যাটফর্মে খেলা দেখার সুযোগ রয়েছে।

এছাড়া সাবস্ক্রিপশনের ভিত্তিতে ভারতের ডিজনি*হটস্টারে দেখতে পাবেন খেলাগুলো।পাশাপাশি এখানে,ও এখানে ক্লিক করে বিনামূল্যে ম্যাচের লাইভ স্কোর,কমেন্ট্রি ও ছবিসহ বিস্তারিত তথ্য দেখতে পারবেন।

এ দিকে বাংলাদেশে এবারের বিশ্বকাপ সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে দুইটি প্রতিষ্ঠান।বেসরকারি চ্যানেল গাজী টিভি এবং টি-স্পোর্টসের পর্দায় দেখা যাবে বিশ্বকাপের লড়াই।

এছাড়া ভারতের স্টার স্পোর্টস-১,স্টার স্পোর্টস-১,এইচডির পর্দায়ও দেখা যাবে প্রতিটি ম্যাচ।

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

তোকদার নিউজ//টি,এন-www.tokdernews.com

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.