শেষ বলে পাকিস্তানকে ৬ উইকেট হারিয়ে জয় বাংলাদেশের – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

শেষ বলে পাকিস্তানকে ৬ উইকেট হারিয়ে জয় বাংলাদেশের

  • Update Time রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ১৯১ Time View
শেষ বলে পাকিস্তানকে ৬ উইকেট হারিয়ে জয় বাংলাদেশের
শেষ বলে পাকিস্তানকে ৬ উইকেট হারিয়ে জয় বাংলাদেশের
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:-এশিয়ান গেমস ক্রিকেটে শেষ বলের রোমাঞ্চে পাকিস্তানকে ৬উইকেট হারিয়ে ব্রোঞ্জ জিতেছে বাংলাদেশ।শনিবার বৃষ্টির কারণে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ৫ওভারে বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ৬৫রান।শেষ ওভারে যেটা ঠেকে ২০রানে।

প্রথম চার বল থেকে দুই ছক্কা আর দুই ডাবলে ১৬রান নিলেন ইয়াসির আলি রাব্বি।পঞ্চম বলে ইয়াসির আউট।জিততে হলে শেষ বলে বাংলাদেশের দরকার ৪রান।

এরপর নতুন ব্যাটসম্যান রাকিবুল হাসান মিড উইকেটে চার হাঁকিয়ে বাংলাদেশের জয় নিশ্চিত করেছেন।

ম্যাচজুড়েই চলেছে বৃষ্টির দাপট।এর মাঝে আগে ব্যাটিং করে ৫ওভারে ১উইকেট হারিয়ে পাকিস্তানের সংগ্রহ দাঁড়ায় ৪৮রান।মির্জা বাইগ ১৪ বলে ৪চার ও ২ছক্কায় ৩২রানের অপরাজিত ইনিংস খেলেছেন।বৃষ্টি আইনে বাংলাদেশের সামনে লক্ষ্য ঠিক হয় ৬৫রান।দলীয় এক রানের মধ্যে দুই উইকেট হারিয়ে ফেলা বাংলাদেশকে ম্যাচ থেকে ছিটকে যেতে দেননি আফিফ হোসেন ও ইয়াসির আলি রাব্বি।

আফিফ ১১বলে ৩চার ও এক ছক্কায় ২০রান করে আউট হন।তবে দুই দলের মাঝে পার্থক্য তৈরি করে দিয়েছে ইয়াসিরের ইনিংস।জয় থেকে দলকে চার রান দূরে রেখে ইয়াসির যখন ফিরছেন,তার নামের পাশে ৩৪ রান।১৬বলে ৩চার ও ২ছক্কায় ২১২.৫০স্ট্রাইক রেটের ইনিংস।

তবে শেষদিকে কিছুটা নাটকীয়তা তৈরি হয়।পঞ্চম বলে ইয়াসির আউট হয়ে গেলে বাংলাদেশ আবার চাপে পড়ে।শেষ বলে রাকিব চার মেরে বাংলাদেশকে আরেকটি ব্রোঞ্জ জেতার উপলক্ষ্য এনে দেন এশিয়ান গেমসে।

সাহসিকতা•সততা•সাংবাদিকতা:-

তোকদার নিউজ//টি,এন-www.tokdernews.com

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.