পীরগাছা কান্দি ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তার বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু–মিছিল – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

পীরগাছা কান্দি ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তার বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু–মিছিল

  • Update Time মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৯ Time View
পীরগাছা কান্দি ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তার বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু–মিছিল
পীরগাছা কান্দি ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তার বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু–মিছিল
PDF DOWNLODEPRINT

নিজস্বপ্রতিবেদক:-রংপুরের পীরগাছার কান্দি ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আতাউর রহমান মিঠুর অনিয়ম,সেচ্ছাচারিতা,গ্রাহককে মারধরসহ সাম্প্রদায়িক কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়-মিছিল করেছে স্থানীয় লোকজন।
গতকাল সোমবার বেলা ১২টার দিকে উপজেলার কান্দি ইউনিয়নের মাঝিপাড়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে ঝাড়ু-নিয়ে মিছিল করেন দুই শতাধিক সাধারন মানুষ।মানববন্ধনে বক্তারা বলেন, ইউনিয়ন ডিজিটাল সেন্টারে সেবার চেয়ে হয়রানি বেশি হচ্ছে।

নানা ভাবে গ্রাহককে হয়রানি ও সার্ভার ডাউন এবং অন্য জটিলতার কথা বলে উদ্যোক্তা মোঃআতাউর রহমান(মিঠু)মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিলো।তার সহকারি হিসেবে নিজের স্ত্রী থাকলেও কোন দিন তিনি ডিজিটাল সেন্টারে আসেননি।

গত কয়েক বছর ধরে ডিজিটাল সেন্টারটি চলছে মাঝিপাড়া বাজারের একটি ভাড়া দোকানে।ফলে তিনি অনিয়মকে নিয়মে পরিনত করছেন টাকার জোরে।

গত রোববার সেবা নিতে গেলে শ্রী:রণজিৎ চন্দ্র সরকার নামে এক গ্রাহককে মারধর করেন এবং হিন্দু সম্প্রদায়কে উষ্কে দিতে নানা অশ্লীল ভাষায় গালাগালি করেন।

এরই প্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে ওঠে ওই এলাকার সুশীল সমাজের লোকজন।ঘন্টাব্যাপী মানববন্ধন চলে এ মানববন্ধনে বক্তব্য রাখেন,কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃহাইফুল ইসলাম খাঁন(ইকবাল),কান্দি আওয়ামীলীগ যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শ্রী:কৃষ্ণ কুমার মিশ্র,ছাত্রলীগের নেতা মোঃমনিরুল ইসলাম(দুখু),ও অনলাইন তোকদার নিউজ পোর্টালের প্রকাশক:মোঃমোশারফ হোসেন তোকদার,ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী:মধূসূদন চন্দ্র বর্মন,শ্রী:প্রেমানন্দ দাস সহ অনেকে।

এ বিষয়ে জানতে চাইলে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃআব্দুস সালাম আজাদ(জুয়েল)বলেন,এটি সামান্য বিষয় আমি মিমাংসা করে দিতে চাইছি কিন্তু তারা মানেন না।একটি মহলের ইন্ধনে এটাকে একটি ইস্যু তৈরি করতে চায় তারা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)মোঃনাজমুল হক(সুমন)বলেন,এ ধরনের একটি অভিযোগ পাওয়া গেছে।তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.