অনলাইন জুয়ার সাইটে বিনিয়োগ করে হয়ে যাচ্ছেন কোটিপতি! – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

অনলাইন জুয়ার সাইটে বিনিয়োগ করে হয়ে যাচ্ছেন কোটিপতি!

  • Update Time সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৯৫ Time View
অনলাইন জুয়ার সাইটে বিনিয়োগ করে হয়ে যাচ্ছেন কোটিপতি!
অনলাইন জুয়ার সাইটে বিনিয়োগ করে হয়ে যাচ্ছেন কোটিপতি!
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:-পাবলিক পরীক্ষা এলেই ফেসবুকে প্রশ্নপত্র ফাঁসের বিজ্ঞাপন দেন তারা।শতভাগ প্রশ্ন কমন পাওয়ার নিশ্চয়তা দিয়ে কয়েক দফায় নেয়া হয় টাকা।তারপর দেয়া হয় ভুয়া প্রশ্ন।এখানেই শেষ নয়!এ টাকা অনলাইন জুয়ার সাইটে বিনিয়োগ করে বনে যাচ্ছেন কোটিপতি!ঢাকা,নারায়ণগঞ্জ ও জামালপুরে অভিযান চালিয়ে এ চক্রের পাঁচজনকে গ্রেফতারের পর গোয়েন্দারা পেয়েছেন চাঞ্চল্যকর এসব তথ্য।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরুর আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় হয়ে ওঠে চক্রটি।তারা ফেসবুকে প্রশ্নপত্র ফাঁসের বিজ্ঞাপন দেয়।নিশ্চয়তা দেয়া হয় শতভাগ প্রশ্ন কমন পাওয়ার। কিছু শিক্ষার্থী এবং অভিভাবক টাকার বিনিময়ে তাদের কাছ থেকে প্রশ্নপত্র কিনে নেন।যদিও তাদের দেয়া প্রশ্নপত্র পুরোটাই ভুয়া।এ প্রতারক চক্রের গ্রেফতার পাঁচ জনের মধ্যে আবদুল আহাদ অনলাইনে রাফিন খান নামে পরিচিত। ফেসবুকের বিভিন্ন গ্রুপে তিনি প্রশ্নফাঁসের বিজ্ঞাপন দিতেন।আগ্রহীরা যোগাযোগ করলে তাদের কাছ থেকে টাকা নিয়ে ভুয়া প্রশ্নপত্র দিতেন।

নকল প্রশ্নপত্রের ঘটনা অনুসন্ধান করতে গিয়ে ডিবি পুলিশ অনলাইন জুয়ার সাইট সম্পর্কে পেয়েছে আরও চাঞ্চল্যকর তথ্য।কীভাবে অবৈধ উপায়ে অর্জিত অর্থ ভার্চুয়াল মুদ্রা অর্থ্যাৎ ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে চলে যাচ্ছে দেশের বাইরে,পাওয়া গেছে সে তথ্যও।প্রতারণা ঢাকা:-অনলাইন জুয়ার সাইটে ভার্চুয়াল মুদ্রায় বিনিয়োগ করা হয় এভাবে!(সংগৃহীত ছবি)।

গ্রেফতার হওয়াদের মধ্যে সাব্বির ও স্বাগতম চন্দ্র ডিপ্লোমা ইঞ্জিনিয়ার।তারা একজন অনলাইন জুয়ার সাইট ওয়ান এক্স বেটের মাস্টার এজেন্ট,আরেকজন সাব-এজেন্ট।নকল প্রশ্নপত্রের মাধ্যমে হাতিয়ে নেয়া টাকা আবদুল আহাদ পাঠিয়ে দিতেন এ দুজনের কাছে।সেই টাকা ক্রিপ্টোকারেন্সি করে তারা আবার ডিপোজিট করে দিতেন আহাদ ওরফে রাফিনের জুয়ার সাইটের অ্যাকাউন্টে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের(ডিবি)উপ-কমিশনার মশিউর রহমান বলছেন,এভাবে কোটি কোটি টাকা লেনদেনের তথ্য পেয়েছেন তারা।জুয়ার সাইটের এজেন্টদের অনেকের বিষয়েও তথ্য পেয়েছেন।

সর্বশেষ খবর পেতে Google News ফিড ফলো করুন:-

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.