জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী

  • Update Time মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ Time View
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী।বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আরও বহুদূর এগিয়ে যাবে।

মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলরুমে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল আয়োজিত লেখক সম্মাননা-২০২২অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে কবিতা,ইতিহাস/গবেষণা, গল্প-উপন্যাস,অনুবাদ, শিশু সাহিত্য ও ভ্রমণ/বিজ্ঞাপন ক্যাটাগরিতে শতাধিক লেখককে সম্মাননা প্রদান করা হয়।অনুষ্ঠানে সংবর্ধিত লেখকদের হাতে ক্রেস্ট,উত্তরীয়,সনদপত্র ও সম্মানী তুলে দেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানের প্রধান অতিথি রাসিক মেয়রের হাতে সম্মাননা স্মারক তুলে দেন আয়োজকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী।আমরা দেখি তিনি বিদেশে কোন সফরে গেলে সেখান থেকে ফিরে এসে সংবাদ সম্মেলন করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

মেয়র আরও বলেন,সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। নানা ঝুঁকির মধ্যে থেকেও আপোসহীনভাবে কাজ করে যান তারা।এটি সত্যিই প্রশংসনীয়।আর সংবাদপত্রকে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ বলে মনে করা হয়।সংবাদপত্রের কারণে একেবারে তৃণমূল পর্যায়ের খবর আমরা জানতে পারি। কোথায় কী ঘটছে,কোথায় কী হচ্ছে,কী হওয়া উচিত-সব কিছুই আমরা জানতে পারি।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন,সাংবাদিকরা জনকল্যানমূলক দাবিগুলো সবার সামনে তুলে ধরবে-এটি জাতি আশা করে।ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সদস্যরা নিজেদের ঐক্য আরও সুদৃঢ় করে সামনের দিকে এগিয়ে যাবে বলে আশা করি।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিল এর সভাপতি মামুন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক মিনার মনসুর।বক্তব্য দেন ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত,ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি কায়কোবাদ মিলন, সাবেক সভাপতি কেএম শহিদুল হক,সাবেক সভাপতি শাহ মুহাম্মদ মোতাসিম বিল্লাহ,জুরিবোর্ডের সদস্য ড.হাসান অরিন্দম,লেখক সম্মাননা উপ-কমিটির আহ্বায়ক কবীর আলমগীর প্রমুখ।অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়।

অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল,জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা সুলতানা,সাধারণ সম্পাদক ইলিয়াস খানসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও ঢাকা সাব এডিটরস কাউন্সিলের সদস্যবৃন্দ ও লেখকবৃন্দ উপস্থিত ছিলেন। সংবর্ধিত লেখকদের মধ্যে আসিফ,সানজিদা সুলতানা ও জাহাঙ্গীর সুর প্রমুখ বক্তব্য দেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.