তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেছেন যে বিএনপি সরকারের পতন ঘটাতে এসে নিজেদের পতন ঘটিয়েছে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ ১লা বৈশাখগে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন চিনি ও খেজুরের দাম নির্ধারণ করা হয়েছে আমার জীবনটা এলোমেলো হয়ে গেল হাইকোর্টে রিট রমজানে স্কুল খোলা রাখার সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে শিক্ষক-শিক্ষার্থীদের বিশেষ অনুদানের আবেদনের শেষ সময় ২৯ ফেব্রুয়ারি
নিজস্ব প্রতিবেদক :
আজ ১লা বৈশাখগে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার এবার আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনকে ধীরে দেশজুড়ে সেনাবাহিনী মোতায়নে লিগ্যাল নোটিশ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেছেন যে বিএনপি সরকারের পতন ঘটাতে এসে নিজেদের পতন ঘটিয়েছে

  • Update Time সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৯৯ Time View
তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেছেন যে বিএনপি সরকারের পতন ঘটাতে এসে নিজেদের পতন ঘটিয়েছে
তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেছেন যে বিএনপি সরকারের পতন ঘটাতে এসে নিজেদের পতন ঘটিয়েছে
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:- তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ বলেছেন,বিএনপি বলেছিল সরকারের পতন ঘটাবে,১০তারিখের পর থেকে খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে।তারা সরকারের পতন ঘটাতে এসে নিজেদের পতন ঘটিয়ে দিয়েছেন।সরকারের পদত্যাগ চাইতে এসে নিজেরা পদত্যাগ করে বসলেন সংসদ থেকে।

তিনি বলেন,বিএনপি মনে করেছে সংসদ থেকে পদত্যাগ করলে সরকারের ভিত নড়ে যাবে।সরকারের একটু কাতুকুতু লেগেছে এর বেশি কিছু হয়নি।তারা যেদিন পদত্যাগ করেছে সেদিনই সংসদ সচিবালয় প্রজ্ঞাপন জারি করে সংসদের আসন শূন্য ঘোষণা করেছে। সামনে উপ-নির্বাচন হবে,এখন তারা বুঝবেন কি ভুলটি তারা করেছেন।

সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বিএনপিকে উদ্দেশ্য করে ড.হাছান মাহমুদ বলেন,আওয়ামী লীগকে ধাক্কা দিতে গিয়ে বিএনপি নিজেরাই ধাক্কা খেয়ে পড়ে গেছে।আওয়ামী লীগ এমন শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে যে কেউ ধাক্কা দিলে সে-ই নিচে পড়ে যায়।কঠিন দেওয়ালের সঙ্গে ধাক্কা খেলে,দেওয়ালের যেমন কিছু হয় না, উল্টো যে ধাক্কা দেয় সেই মাথায় ব্যথা পায়।তেমনি আওয়ামী লীগের সঙ্গে ধাক্কা খেতে এলে আওয়ামী লীগের কিছুই হবে না।উল্টো বিএনপি ভেঙে পড়ে যাবে।

তিনি মনে করিয়ে দিয়ে বলেন,বিএনপি বলেছিল,১০ ডিসেম্বর তাদের ১দফা দাবি।আর সমাবেশে তারা দিল ১০ দফা দাবি।তাদের দাবিগুলো মনোযোগ দিয়ে পড়লাম। নতুন কোন কিছু সেখানে নাই।এক দফা থেকে এখন দশ দফায় গেছে।গাধা জল ঘোলা করে খাওয়ার মতোই বিএনপি নয়াপল্টনের রাস্তায় দশ লাখ মানুষের সমাবেশ করার কথা বলে গোলাপবাগ মাঠে পঞ্চাশ হাজার মানুষের সমাবেশ করেছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান বলেন,১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস।অনেক হিসেব-নিকেশ করেই বিএনপি ঢাকায় সমাবেশের আয়োজন করেছিল। তারা ঘোষণা দিয়েছিলেন-দশ লাখ মানুষের সমাবেশ হবে। শেষ মেষ বিএনপি অফিসের ভেতরে পাওয়া গেল পনেরটি তাজা বোমা,১৬০বস্তা চাল,আড়াই লাখ পানির বোতল আর লাঠিসোটা।তার মানে হচ্ছে তারা আসলে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর জন্য নয়াপল্টনে সমাবেশের ঘোষণা দিয়েছিল।

চট্টগ্রামের মানুষ বারবার আন্দোলন সংগ্রামের অগ্রভাগে থেকেছে উল্লেখ করে চট্টগ্রাম-৭আসনের এমপি হাছান মাহমুদ বলেন,আওয়ামী লীগের সংগ্রামের কাফেলাকে এগিয়ে নিয়ে গেছে চট্টগ্রামের নেতাকর্মীরা।১৯৮৮সালের২৪ জানুয়ারি স্বৈরাচারবিরোধী আন্দোলনে পাখি শিকার করার মতো করে মানুষ শিকার করে আমাদের নেত্রীকে হত্যা করার চেষ্ঠা করা হয়েছিল।চট্টগ্রামের ৩২জন আওয়ামী লীগের নেতা-কর্মী সেদিন জীবন দিয়েছিল।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন,ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন,অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান,শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল,সাংসদ নজরুল ইসলাম চৌধুরী, মোস্তাফিজুর রহমান,ড.আবু রেজা মো:নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী,সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.