প্রধানমন্ত্রী বলেন বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল,নিরাপদ – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

প্রধানমন্ত্রী বলেন বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল,নিরাপদ

  • Update Time বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৮৬ Time View
প্রধানমন্ত্রী বলেন বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল,নিরাপদ
প্রধানমন্ত্রী বলেন বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল,নিরাপদ
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল এবং নিরাপদ আছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শেখ হাসিনা বলেন,অনেক কাজ আমরা করে যাচ্ছিলাম।তবে কোডিভ-১৯,ইউক্রেন যুদ্ধ এবং নিষেধাজ্ঞা-পাল্টা নিষেধাজ্ঞা,যার কারণে সারা বিশ্বব্যাপী মন্দা দেখা দিয়েছে।এই মন্দা থেকে আমরা যেন উত্তরণ ঘটাতে পারি সে বিষয়ে আমরা যথেষ্ট সজাগ।আমাদের অর্থনীতি এখনো গতিশীল আছে,নিরাপদ আছে সেটুকু অন্তত আমি বলতে পারি।

বৃহস্পতিবার(২৪নভেম্বর)সকালে যশোর বিমান বাহিনী একাডেমিতে বাংলাদেশ বিমান বাহিনী একাডেমির ‘রাষ্ট্রপতি কুচকাওয়াজ ২০২২’অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।এ সময় প্রধানমন্ত্রী বিভিন্ন ক্ষেত্রে দেশের উন্নয়ন ও অগ্রগতির কথা তুলে ধরেন।

বিমান বাহিনীর আধুনিকায়নে আওয়ামী লীগ সরকারের নেওয়া নানা পদক্ষেপের কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন,আমাদের দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জাতির পিতা এই একাডেমিতে একদিন বলেছিলেন- ইনশাল্লাহ এমন দিন আসবে আমাদের একাডেমির নাম শুধু দক্ষিণ-পূর্ব এশিয়ায় নয়,সমগ্র দুনিয়াতে সমান অর্জন করবে।আজকে আমরা দেখি অন্যান্য দেশ থেকেও আসছে,ট্রেনিং নিচ্ছে।যেমন নেপাল,ফিলিস্তিন,গাম্বিয়ার অফিসাররা এখানে এসেছেন।

তিনি বলেন,আমাদের সরকার সব সময় বিমান বাহিনীর সদস্যদের সার্বিক দক্ষতা এবং প্রশিক্ষণ-আধুনিকায়নের ওপর গুরুত্ব দিয়ে থাকে।সেভাবে আমরা কাজ করে যাচ্ছি।

শেখ হাসিনা বলেন,শুধু অপারেশন ও প্রশিক্ষণই নয়, আমরা বাংলাদেশ বিমান বাহিনীতে কর্মরত ও অবসরপ্রাপ্ত সদস্যদের জীবনমান উন্নয়নে নানামুখী কল্যাণকর পদক্ষেপও নিয়েছি।আমি চাই,আমাদের ক্যাডেটদের জীবন সুন্দর হোক।

প্রশিক্ষণের ওপর গুরুত্বারোপ করে প্রধানমন্ত্রী বলেন,আমরা যেন আমাদের ক্যাডেটদের নিয়ে গর্ব করতে পারি।শান্তিরক্ষা মিশনে আমরা কাজ করি, পৃথিবীর বিভিন্ন দেশের সঙ্গে চলতে হয় তাই প্রশিক্ষণের ওপর সব থেকে গুরুত্ব দিতে হবে।প্রশিক্ষণ উৎকর্ষতা বৃদ্ধি করে,এই কথাটা সব সময় মনে রাখতে হবে।

সশস্ত্র বাহিনীর সদস্যদের প্রশংসা করে শেখ হাসিনা বলেন,অনেক দেশে যখন দুর্ঘটনা-দুর্বিপাক হয়,আমরা তাদের সহযোগিতা করি। আবার আমাদের দেশে ঝড়-বন্যা বা কোনো রকম দুর্ঘটনা ঘটে আমাদের বিমান বাহিনী ও সশস্ত্র বাহিনীর সদস্যরা জনগণের পাশে দাঁড়ান।জনগণের সেবা করেন,এটাই হচ্ছে সব থেকে গুরুত্বপূর্ণ।

এর আগে সকালে ঢাকা থেকে হেলিকপ্টারে যশোর আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সকাল সাড়ে ১০টায় যশোর বিমান বাহিনী একাডেমির প্যারেড গ্রাউন্ডে আসেন তিনি।এ সময় বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রীকে সশস্ত্র সালাম জানান বিমান বাহিনীর চৌকস সদস্যরা।সালাম গ্রহণ শেষে প্রধানমন্ত্রী খোলা জিপে প্যারেড পরিদর্শন করেন। অনুষ্ঠানে মনোজ্ঞ ফ্লাইফাস্ট প্রদর্শন করেন বিমান বাহিনীর সেনারা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.