প্রথমার্ধে ক্রোয়েশিয়াকে রুখে দিল মরক্কো রানার্সআপ শেষ হয়েছে ০-০ ড্রতে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

প্রথমার্ধে ক্রোয়েশিয়াকে রুখে দিল মরক্কো রানার্সআপ শেষ হয়েছে ০-০ ড্রতে

  • Update Time বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৬৮ Time View
প্রথমার্ধে ক্রোয়েশিয়াকে রুখে দিল মরক্কো রানার্সআপ শেষ হয়েছে ০-০ ড্রতে
প্রথমার্ধে ক্রোয়েশিয়াকে রুখে দিল মরক্কো রানার্সআপ শেষ হয়েছে ০-০ ড্রতে
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- ক্রোয়েশিয়া ম্যাচে বল নিয়ন্ত্রণে আধিপত্য বিস্তার করলেও কমে ছাড়েনি মরক্কো। আক্রমণ পাল্টা আক্রমণেই শেষ হয়েছে মরক্কো-ক্রোয়েশিয়ার ম্যাচ।

গত আসরের রানার্স আপ হিসেবে মরক্কোর বিপক্ষে ক্রোয়েশিয়াকেই ফেবারিট ধরা হচ্ছিল।কিন্তু তাদেরকে ভালোমতো রুখে দিয়েছে মরক্কো।শুধু তাই নয়, বিপজ্জনক অনেক আক্রমণও করেছে ক্রোয়েশিয়ার গোল লক্ষ্য করে।কিন্তু গোলের দেখা পায়নি দুই দলের কেউই।

মদ্রিচ কোভাচিচরা বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও মরক্কোর শক্তিশালী রক্ষণব্যুহ ভাঙা সম্ভব হয়নি গতবারের রানার্স আপদের পক্ষে।গোলের উদ্দেশে আক্রমণে মরক্কোনরা এগিয়ে থাকলেও গোলে শট রাখতে পেরেছে দুই দলই সমান,মাত্র দুইবার।

ডানপ্রান্তে রক্ষণ থেকে আক্রমণ পর্যন্ত প্রভাব বিস্তার করেও হাকিমি পারেননি ক্রোয়ারদের জন্য বিপদের কারণ হতে।অন্যদিকে আক্রমণভাগে নেসাইরি হাকিম জিয়াশ পাননি গোলের দেখা।

আর্জেন্টিনার পরাজয়ে কেবল সমর্থকরাই স্তব্ধ নয়। অন্যান্য দলগুলো যেন গোল করতেই ভুলে গেছে।ফ্রান্স ছাড়া সেই ম্যাচের পর জয় পায়নি কেউই।ম্যাচগুলো শেষ হয়েছে ০-০ ড্রতে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.