প্রথমার্ধে শূন্য★শূন্যগোলে মেক্সিকোপোল্যান্ডর ড্র ম্যাচ – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

প্রথমার্ধে শূন্য★শূন্যগোলে মেক্সিকো<->পোল্যান্ডর ড্র ম্যাচ

  • Update Time বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৯৮ Time View
প্রথমার্ধে শূন্য★শূন্যগোলে মেক্সিকোপোল্যান্ডর ড্র ম্যাচ
প্রথমার্ধে শূন্য★শূন্যগোলে মেক্সিকো<->পোল্যান্ডর ড্র ম্যাচ
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- আর্জেন্টিনা-সৌদি আরব রোমাঞ্চকর প্রথম ম্যাচের পর মঙ্গলবার(২২নভেম্বর)বিশ্বকাপের বাকি দুইটি ম্যাচ শেষ হয়েছে গোলশূন্য ড্রয়ে।তিউনিসিয়া-ডেনমার্কের পর মেক্সিকো ও পোল্যান্ডের মধ্যকার ম্যাচটিও সমতায় শেষ হয়।

মঙ্গলবার(২২নভেম্বর)গ্রুপ’সি’এর ম্যাচে বাংলাদেশ সময় রাত ১০টায় দোহায় ম্যাচটি শুরু হয়।ম্যাচের শুরু থেকেই শুরু থেকেই দাপট দেখাতে থাকে মেক্সিকো।শুরুতেই বেশ কিছু আক্রমণ করে তারা।বিপরীতে পোল্যান্ডও নিজেদের রক্ষণ সামলে চালায় পাল্টা আক্রমণ।

বল দখল,আক্রমণ,গোলের সুযোগ তৈরি,গোলের জন্য শট,লক্ষ্যে শট সব মাপকাঠিতেই এগিয়ে ছিল মেক্সিকো। তবে সবচেয়ে নিশ্চিত সুযোগটা তো পেয়েছিল পোল্যান্ডই।কিন্তু গিয়েরমো ওচোয়া বিশ্ব আসরে আরও একবার দেখালেন,গোলরক্ষক হিসেবে কতটা অসাধারণ তিনি।ঠেকিয়ে দিলেন সময়ের সেরা স্ট্রাইকারদের একজন-রবার্ট লেবানডস্কির স্পট কিক।

খেলায় আক্রমণ ও পাল্টা-আক্রমণও ছিল যথেষ্ট।তবে মাঝমাঠ দখলে এগিয়ে থাকায় আক্রমণ বেশি করে মেক্সিকো।চতুর্থ মিনিটেই এগিয়ে যেতে পারত তারা। ইয়েরভিং লোসানোর ক্রসে দূরের পোস্টে শট লক্ষ্যে রাখতে পারেননি আলেক্সিস ভেগা।২৬তম মিনিটে আবার সুযোগ পায় কনকাকাফ অঞ্চলের দেশটি।এক্তর এররেরার ক্রসে একটুর জন্য ভেগার চেষ্টা থাকেনি লক্ষ্যে।বেঁচে যায় পোল্যান্ড।দুই মিনিট পর প্রায় এগিয়েই যাচ্ছিল মেক্সিকো।লুইস চাবেসের ক্রস একটুর জন্য নিয়ন্ত্রণে নিতে পারেননি হেসসু গায়র্দো।পোল্যান্ডের একজন ক্লিয়ার করতে গিয়ে বিপদ প্রায় ডেকেই এনেছিলেন।তার ভাগ্য ভালো বল গায়ার্দোর পায়ে লেগে পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়।

অনেকটা খেলার ধারার বিপরীতে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল পোল্যান্ড।৫৮তম মিনিটে বাঁদিকে ঝাঁপিয়ে রবার্ট লেবানডস্কির স্পট কিক ঠেকিয়ে দিয়ে মেক্সিকোর ত্রাতা ওচোয়া।৬৪তম মিনিটে পোল্যান্ডের ত্রাতা স্ট্যাসনি।এদসন আলভারেসের ক্রসে মাথা ছুঁয়ে একটু দিক পাল্টে দেন হেনরি মার্তিন।তবে তৎপর ছিলেন জুভেন্টাস গোলরক্ষক।ঝাঁপিয়ে ব্যর্থ করে দেন হেড।

আক্রমণ ও পাল্টা আক্রমণে এরপর দারুণ জমে ওঠে লড়াই।কিন্তু প্রতিপক্ষের রক্ষণে গিয়ে নিজেদের ততটা মেলে ধরতে পারেনি কোনো দলই।জমাট রক্ষণ ভাঙতে না পেরে আচমকা শটে গোলের চেষ্টা করে।সেগুলো খুব একটা ভাবাতে পারেনি কোনো গোলরক্ষককে।

‘সি’গ্রুপের একটি করে ম্যাচ শেষে ৩পয়েন্ট নিয়ে শীর্ষ সৌদি আরব।এক পয়েন্ট নিয়ে নিয়ে পরের দুটি জায়গায় মেক্সিকো ও পোল্যান্ড।লিওনেল মেসির আর্জেন্টিনা শূন্য পয়েন্ট নিয়ে তলানিতে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.