প্রথমার্ধে ২-১গোলে সৌদি আরবের কাছে হেরে গেলেন আর্জেন্টিনা –২.১ – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

প্রথমার্ধে ২-১গোলে সৌদি আরবের কাছে হেরে গেলেন আর্জেন্টিনা –২.১

  • Update Time মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৬৯ Time View
প্রথমার্ধে ২-১গোলে সৌদি আরবের কাছে হেরে গেলেন আর্জেন্টিনা –২.১
প্রথমার্ধে ২-১গোলে সৌদি আরবের কাছে হেরে গেলেন আর্জেন্টিনা –২.১
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- পারলেন না মেসি।পারলেন না দলকে জেতাতে।তিনি নিজে গোল করলেও হেরে গেল আর্জেন্টিনা।বিশ্বকাপের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হেরে গেলেন মেসিরা।সৌদির রক্ষণে বার বার আটকে গেলেন মেসি,দি মারিয়ারা।অনবদ্য সৌদির গোলরক্ষক আলওয়াইসি।গোলের নিচে পাহাড়ের মতো দাঁড়িয়ে ছিলেন তিনি।তাকে টপকাতে পারলেন না আর্জেন্টিনার স্ট্রাইকাররা।নিজেদের সবটা নিংড়ে দিলেন সৌদির ফুটবলাররা।বুঝিয়ে দিলেন,নাম নয়,মাঠে নেমে খেলাটাই আসল।

ম্যাচের শুরুটা ভালো করে আর্জেন্টিনা।নিজেদের মধ্যে বল ধরে ছোট ছোট পাসে উঠছিলেন মেসিরা।তার ফলে সুযোগও তৈরি হয়।প্রথম ২মিনিটের মধ্যেই এগিয়ে যেতে পারতো আর্জেন্টিনা।ডান প্রান্তে বল পেয়ে বক্সের কাছে এসে লাউতারো মার্টিনেজের দিকে বাড়ান দি মারিয়া। মার্টিনেজের ব্যাক হিল ধরে বাঁ পায়ের মাটি ঘেঁষা শটে গোল করার চেষ্টা করেন মেসি।কিন্তু গোড়ালির দিকে বল লাগায় ঠিক জায়গায় বল যায়নি।ডান দিকে ঝাঁপিয়ে বাঁচিয়ে দেন সৌদির গোলরক্ষক।

তাতে অবশ্য গোল পেতে সমস্যা হয়নি আর্জেন্টিনার। খেলা শুরুর ১০মিনিটের মধ্যে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন মেসি।পেনাল্টি থেকে গোল করেন তিনি। প্রযুক্তির সাহায্য নিয়ে পেনাল্টি দেন রেফারি।গোল করতে কোনও ভুল করেননি মেসি।প্রথমার্ধে আরও তিনটি গোল করতে পারতো আর্জেন্টিনা।কিন্তু অফসাইডের কারণে বাতিল হল সেগুলো।প্রথমে ২২ মিনিটের মাথায় সৌদি আরবের জালে বল জড়ান মেসি। কিন্তু লাইন্সম্যান অফসাইডের পতাকা তোলেন।মেসির উদ্দেশে যখন বল বাড়ানো হয়েছিল,তখনই অল্পের জন্য অফসাইডের ফাঁদে ছিলেন তিনি।তাই গোল বাতিল করেন রেফারি।

পাঁচ মিনিট পরে আরও এক বার গোলে বল জড়ায় আর্জেন্টিনা।এবার গোল করেন মার্টিনেজ।প্রথমে গোল দিয়ে দেন রেফারি।কিন্তু পরে প্রযুক্তির সাহায্যে দেখা যায় অফসাইডে ছিলেন মার্টিনেজ।তাই গোল বাতিল হয়।বার বার জায়গা বদল করে খেলছিলেন মেসি।৩৪মিনিটের মাথায় মেসির পাস থেকে আবার গোল করেন মার্টিনেজ। কিন্তু সেটিও অফসাইডের কারণে বাতিল করেন রেফারি। প্রথমার্ধেই অফসাইডের কারণে আর্জেন্টিনার তিনটি গোল বাতিল হয়।

দ্বিতীয়ার্ধে বদলে গেল খেলার ছবি।প্রথম ১০মিনিটেই জোড়া গোল করে এগিয়ে যায় সৌদি আরব। আর্জেন্টিনার রক্ষণের ভুলে ৪৮মিনিটের মাথায় গোল করেন সালে আলশেহরি।সমতা ফেরায় সৌদি আরব। গোল করার পরে খেলার ধরন পুরোপুরি বদলে গেল সৌদির।অনেক বেশি আক্রমণাত্মক খেলা শুরু করে তারা।প্রথম গোল খাওয়ার পাঁচ মিনিটের মধ্যে দ্বিতীয় গোল খায় আর্জেন্টিনা।বক্সের বাইরে বল পেয়ে ডান পায়ের দুরন্ত শটে গোল করেন সালেম আলদাওশারি। ১-২গোলে পিছিয়ে পড়েন মেসিরা।

গোল শোধ করার অনেক চেষ্টা করছিল আর্জেন্টিনা। বার বার সৌদির অর্ধে উঠে আসছিল তারা।কিন্তু গোলের মুখ খুলছিল না।সোদির ফুটবলারদের সঙ্গে শারীরিক লড়াইয়ে পিছিয়ে পড়ছিল আর্জেন্টিনা।গোলের নিচে পাহাড়ের মতো দাঁড়িয়ে ছিলেন সৌদির গোলরক্ষক আলওয়াইসি।বেশ কয়েকটি ভালো শট বাঁচান তিনি। সময় যত এগোচ্ছিল,তত চাপ বাড়ছিল আর্জেন্টিনার উপর।

শেষ দিকে বক্সের মধ্যে ঢুকে কিছু সুযোগ তৈরি করলেও গোল আসেনি।পায়ে বেশি ক্ষণ বল রাখার খেসারত দিলেন মেসিরা।সেই সঙ্গে অজস্র অফসাইডের ফাঁদে আটকে পড়লেন মার্টিনেজরা।অতিরিক্ত সময়ে গোললাইন সেভ করেন সৌদির ফুটবলার।শেষ পর্যন্ত হেরে মাঠ ছাড়তে হয় মেসিদের।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.