শিক্ষক ও অভিভাবকদের সচেতন হতে হবে ডিজিটাল সুবিধার অপব্যবহার রোধে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

শিক্ষক ও অভিভাবকদের সচেতন হতে হবে ডিজিটাল সুবিধার অপব্যবহার রোধে

  • Update Time শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৮৬ Time View
শিক্ষক ও অভিভাবকদের সচেতন হতে হবে ডিজিটাল সুবিধার অপব্যবহার রোধে
শিক্ষক ও অভিভাবকদের সচেতন হতে হবে ডিজিটাল সুবিধার অপব্যবহার রোধে
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- বর্তমানে ডিজিটাল সুবিধার মাধ্যমে সমাজের সকল স্তরের মানুষ উপকৃত হচ্ছে।শিক্ষা ও অর্থনীতিতে ডিজিটাল সুবিধা ব্যাপক ভূমিকা রাখছে। তবে এর অপব্যবহার করে শিশুরা যাতে বিপথগামী না হয় এজন্য শিক্ষক ও অভিভাবকদের সচেতন থাকার প্রতি আহ্বান জানিয়েছেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম(এমপি)।

শুক্রবার পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন,ডিজিটাল মাধ্যম ব্যবহার করে শিক্ষার্থীরা ঘরে বসেই শিক্ষা কার্যক্রম পরিচালনা করতে পারছে।এর মাধ্যমে সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারীরাও নির্বিঘ্নে দেশে এবং দেশের বাইরে বসেও তাদের কার্যক্রম পরিচালনা করতে পারছে।এমনকি বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরাও বিদেশে বসে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাতে ডিজিটাল সুবিধা ব্যবহার করছে,যদিও তারা সরকারের এ অর্জন স্বীকার করছে না।

মন্ত্রী আরও বলেন,বর্তমান সরকার তার নির্বাচনী ইসতিহার মোতাবেক সারা দেশের মানুষের জন্য ডিজিটাল সেবা নিশ্চিত করেছে।তবে আমাদের খেয়াল রাখতে হবে যাতে শিক্ষার্থীরা ডিজিটাল মাধ্যম ব্যবহার করে বিভিন্ন ধরণের জঙ্গি,সন্ত্রাস ও নেতিবাচক কার্যক্রমে জড়িয়ে না পড়ে।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বর্তমান সরকারের বিভিন্ন অর্জন তুলে ধরার পাশাপাশি বাংলাদেশকে বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে নিতে সরকারের বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরেন মন্ত্রী।প্রধান অতিথির বক্তব্য শেষে মন্ত্রী স্টলগুলো পরিদর্শন করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান। মেলায় বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান তাদের বিভিন্ন কার্যক্রম দর্শনার্থীদের মাঝে তুলে ধরেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.