তথ্যমন্ত্রী বলেন যে দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায় বিএনপি – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ ১লা বৈশাখগে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন চিনি ও খেজুরের দাম নির্ধারণ করা হয়েছে আমার জীবনটা এলোমেলো হয়ে গেল হাইকোর্টে রিট রমজানে স্কুল খোলা রাখার সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে শিক্ষক-শিক্ষার্থীদের বিশেষ অনুদানের আবেদনের শেষ সময় ২৯ ফেব্রুয়ারি
নিজস্ব প্রতিবেদক :
আজ ১লা বৈশাখগে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার এবার আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনকে ধীরে দেশজুড়ে সেনাবাহিনী মোতায়নে লিগ্যাল নোটিশ

তথ্যমন্ত্রী বলেন যে দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায় বিএনপি

  • Update Time মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৬৮ Time View
তথ্যমন্ত্রী বলেন যে দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায় বিএনপি
তথ্যমন্ত্রী বলেন যে দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায় বিএনপি
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ বলেছেন,বিএনপি দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায়।এই লক্ষ্যে‘টেক ব্যাক বাংলাদেশ’শ্লোগান দিয়ে তারা ষড়যন্ত্র শুরু করেছে।

মঙ্গলবার দুপুরে গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘুমন্ত জাতিকে জাগিয়ে স্বাধীনতা উপহার দেন। যুদ্ধ বিধ্বস্ত দেশের পুনর্গঠন এবং উন্নয়নে আত্মনিয়োগ করেন।বঙ্গবন্ধুর শাসনামলে দেশে ১০হাজার টন উদ্বৃত্ত খাদ্য উৎপাদন হয়,দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি হয় ৯.৫৪ শতাংশ।এই প্রবৃদ্ধি এ পর্যন্ত সর্বাধিক।শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে,তবুও বঙ্গবন্ধুর রেকর্ড করা প্রবৃদ্ধি ছোঁয়া যায়নি।

তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে বাংলাদেশ এখন পৃথিবীর মর্যাদাশালী রাষ্ট্র।২০০৮সালে আমাদের ঘোষিত‘ডিজিটাল বাংলাদেশ’এখন বাস্তবে রুপ নিয়েছে।মানুষের জীবন হয়েছে সুন্দর।এখন অনায়াসে ঘরে বসেই সকল নাগরিক সুবিধা পাওয়া যায়।২০১৮ সালে আমাদের ঘোষিত‘আমার গ্রাম আমার শহর’নীতি বাস্তবায়নের মাধ্যমে গ্রামগুলো জেগে উঠেছে।আগে মানুষ ছিল শহরমুখী,এখন তারা গ্রামে যেতে চায়। গ্রামগুলো বিদ্যুতের আলোয় আলোকিত,অর্থনীতির চাকা সচল।দেশে এক কোটি জনগোষ্ঠীকে ফ্যামিলি কার্ডের মাধ্যমে হ্রাসকৃত মূল্যে নিত্যপণ্য সরবরাহ করা হচ্ছে,৫০লাখ জনগোষ্ঠী পাচ্ছেন চাল।বদলে যাওয়া বাংলাদেশে মানুষ এখন নিরাপদ।বাংলাদেশ আর কখনোই বিভীষিকাময় পেছনে ফিরে যাবে না।

মন্ত্রী বলেন,‘টেক ব্যাক বাংলাদেশ’শ্লোগান দিয়ে বিএনপি দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায়।হাওয়া ভবনের বড় চোর তারেক রহমানের নেতৃত্বে তারা পাঁচশ’নয় পাঁচ হাজার স্থানে বোমা হামলা চালাতে চায়,গ্রেনেড হামলা চালাতে চায়,বাংলা ভাই-ইংরেজী ভাই সৃষ্টি করতে চায়। কিন্তু দেশের সচেতন মানুষ আর কখনোই বিভীষিকাময় দিনে ফিরে যেতে চায় না।

রাজশাহী ও রংপুর বিভাগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রধান সমন্বয়ক ড.হাছান মাহমুদ বলেন,দেশ আজ শান্তি আর সমৃদ্ধিতে পরিপূর্ণ।দেশ ও মানুষের কল্যাণে আওয়ামী লীগের অর্জনগুলো দেশবাসীকে স্মরণ করিয়ে দিতে হবে নেতা-কর্মীদের।ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এবং স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস।সম্মানীত অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক,নাটোর-১আসনের সংসদ সদস্য মো: শহিদুল ইসলাম বকুল,বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.রোকেয়া সুলতানা প্রমুখ।

গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো:শরিফুল ইসলাম রমজান। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের নতুন কার্যনিবাহী পরিষদ গঠন করা হয়।নতুন কমিটিতে অ্যাডভোকেট আনিসুর রহমানকে সভাপতি এবং আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.