স্বরাষ্ট্রমন্ত্রী বলেন পুলিশে দায়িত্বে যেসব কর্মকর্তা অবহেলা করবে চিহ্নিত করা হচ্ছে তাদেরকে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন পুলিশে দায়িত্বে যেসব কর্মকর্তা অবহেলা করবে চিহ্নিত করা হচ্ছে তাদেরকে

  • Update Time মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৮৯ Time View
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন পুলিশে দায়িত্বে যেসব কর্মকর্তা অবহেলা করবে চিহ্নিত করা হচ্ছে তাদেরকে
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন পুলিশে দায়িত্বে যেসব কর্মকর্তা অবহেলা করবে চিহ্নিত করা হচ্ছে তাদেরকে
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- পুলিশে ২৫ঊর্ধ্ব বয়সী যেসব কর্মকর্তা কর্মক্ষেত্রে দায়িত্ব পালনে অবহেলা করছেন তাদের চিহ্নিত করা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার(৮নভেম্বর)রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে(আইডিইবি)আয়োজিত টেকসই উন্নয়নে নবায়নযোগ্য জ্বালানি এবং গণপ্রকৌশল দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

সম্প্রতি পুলিশের একাধিক কর্মকর্তার বাধ্যতামূলক অবসর বিষয়ে অন্য এক প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের পুলিশ ফোর্স একটা ডিসিপ্লিন(শৃঙ্খল)ফোর্স। শান্তিশৃঙ্খলা রক্ষা ও সাধারণ মানুষের সেবার জন্যই এ ফোর্স।

তিনি বলেন,পুলিশে যেসব কর্মকর্তা দেশের কথা চিন্তা করেন না,যাদের হৃদয়ে দেশপ্রেম নেই,যারা কাজকর্মে অনীহা প্রদর্শন করছেন,আরোপিত দায়িত্ব যথাযথভাবে পালন করছেন না এবং কর্মক্ষেত্রে চরম অবহেলা করে চলছেন-তাদের মধ্যে ২৫বছর উত্তীর্ণ কর্মকর্তাদের চিহ্নিত করা হচ্ছে।

এ পর্যন্ত কতজনকে চিহ্নিত করা হয়েছে জানতে চাইলে মন্ত্রী বলেন,এটা চলমান প্রক্রিয়া।আজ হয়েছে এমন কোনো কথা নেই কিন্তু।যদি আরও পেছনে তাকান প্রতি বছর প্রতি মাসে দু-একজন করে এমন অবসরে যাচ্ছে। এটা কোনো উল্লেখযোগ্য ঘটনার মধ্যে আসে না।

টেকসই উন্নয়নে নবায়নযোগ্য জ্বালানি এবং গণপ্রকৌশল দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, লোডশেডিং,তেল-গ্যাস ও জ্বালানি সংকট মোকাবিলায় নবায়নযোগ্য জ্বালানি ভূমিকা রাখবে।রাশিয়া-ইউক্রেন যুদ্ধে আমরা প্রচণ্ডভাবে হোঁচট খেয়েছি।আমাদের বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪হাজার মেগাওয়াট।সর্বোচ্চ উৎপাদন হয় ২০হাজার মেগাওয়াট।তবুও আমরা লোডশেডিং করছি,সাশ্রয়ী পন্থা অবলম্বন করতে হয়েছে।যুদ্ধের ফলে ডিজেলের সংকট দেখা দিয়েছে।এলএনজির দাম কয়েকগুণ বেড়েছে।

মন্ত্রী বলেন,২০০৮সালে আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন মানুষের মাথাপিছু আয় ছিল৫৬০ ডলার।আজ তা বেড়ে ৩হাজার ডলার ছাড়িয়েছে।তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.