বিএনপি ছাত্রলীগ পুলিশ সংঘর্ষে উভয় পক্ষের অনেক নেতা-কর্মী আহত হয়েছেন – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

বিএনপি ছাত্রলীগ পুলিশ সংঘর্ষে উভয় পক্ষের অনেক নেতা-কর্মী আহত হয়েছেন

  • Update Time মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৪৩ Time View
বিএনপি ছাত্রলীগ পুলিশ সংঘর্ষে উভয় পক্ষের অনেক নেতা-কর্মী আহত হয়েছেন
বিএনপি ছাত্রলীগ পুলিশ সংঘর্ষে উভয় পক্ষের অনেক নেতা-কর্মী আহত হয়েছেন
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- বিএনপি গত রবিবার জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করতে গেলে কিশোরগঞ্জ,ঝিনাইদহ ও মাদারীপুরে ছাত্রলীগের হামলার মুখে পড়ে।সংঘর্ষে উভয় পক্ষের অনেক নেতা-কর্মী আহত হয়েছেন। কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষ হয়।এতে পুলিশসহ অন্তত ২৯জন আহত হন। ঝিনাইদহে র‌্যালি করা নিয়ে বিএনপির সঙ্গে ছাত্রলীগ নেতা-কর্মীদের সংঘর্ষ হয়।উভয় পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়ার একপর্যায়ে বেশকিছু স্থানে ভাঙচুর চালানো হয়। এ ছাড়া মাদারীপুরে ছাত্রলীগের হামলায় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ অন্তত ১০জন আহত হয়েছেন বলে জানা গেছে।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের সংঘর্ষ হয়েছে।এ সময় পুলিশসহ অন্তত ২৯জন আহত হয়েছেন।ঘটনাস্থল থেকে দুজনকে আটকও করেছে পুলিশ।গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।এ বিষয়ে জেলা বিএনপি সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বলেন,জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জেলা বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিলে যুবদল নেতা-কর্মীরা মিছিল নিয়ে আসার সময় পুলিশ বাধা দেয়।একপর্যায়ে পুলিশ লাঠিচার্জ ও গুলি করে।এতে জেলা যুবদল সভাপতি খসরুজ্জামান শরীফ, সিনিয়র সহসভাপতি মুশতাক আহমেদ শাহীন,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন,জেলা ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক আবদুুল্লাহ আল মামুন, স্বেচ্ছাসেবক দল নেতা জোবায়েরসহ ১৮জন আহত হয়েছেন।সভাটি পণ্ড হয়ে যায়।কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ দাউদ জানান,যুবদল নেতা-কর্মীরা পুলিশের ওপর চেয়ার ও ইটপাটকেল ছুড়তে থাকেন।তখন অতিরিক্ত পুলিশ গিয়ে লাঠিচার্জ ও কিছু শটগানের ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ ঘটনায় তিনিসহ পুলিশের ১১সদস্য আহত হয়েছেন।

ঝিনাইদহ : ঝিনাইদহে বিএনপি ও ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের সময় ব্যাংক কর্মকর্তাসহ ১০জন আহত হয়েছেন।প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে,দুপুরে জেলা বিএনপি নেতা-কর্মীরা পুরাতন ডিসি কোর্ট চত্বর এলাকায় জড়ো হয়ে র‌্যালি বের করার প্রস্তুতি নিচ্ছিলেন। অন্যদিকে মুক্তিযোদ্ধা সৈনিক হত্যা দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের উদ্যোগে শহরে একটি মিছিল বের হয়।মিছিলকারীরা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন ডিসি কোর্ট চত্বর এলাকায় এসে বিএনপির নেতা-কর্মীদের প্রতিহত করার চেষ্টা করেন।এতে উভয় পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। একপর্যায়ে ছাত্রলীগ নেতা-কর্মীরা পিছু হটেন।এ সময় বিএনপি নেতা-কর্মীরা যুবলীগ নেতার ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুর করেন।পরে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জোটবদ্ধ হয়ে বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া করেন।এ সময় তারা কয়েকটি প্রতিষ্ঠানে ভাঙচুর চালান।পরে পুলিশ উভয় পক্ষকে সরিয়ে দেয়।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মাদ সোহেল রানা জানান,বিএনপি ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটেছে।তারা বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ভাঙচুর করেছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উভয় পক্ষকে সরিয়ে দেওয়া হয়।শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাদারীপুর : মাদারীপুরের শিবচরে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের ওপর হামলা হয়েছে।হামলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।রবিবার রাত সাড়ে ৯টার দিকে শিবচরের পাচ্চর এলাকায় ঘটনাটি ঘটে।জানা গেছে, আগামী ১২তারিখের ফরিদপুর বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে শিবচর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা চলছিল।এ সময় স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা অতর্কিত হামলা চালান। জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বলেন,হামলায় আমিসহ ১০জন নেতা-কর্মী আহত হয়েছি।আমরা এর বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন,এ রকম ঘটনার কথা আমাদের জানা নেই।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.