এক পরিবারের ৮ জনকে কুপিয়ে আহত করলো – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

এক পরিবারের ৮ জনকে কুপিয়ে আহত করলো

  • Update Time শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৮৪ Time View
এক পরিবারের ৮ জনকে কুপিয়ে আহত করলো
এক পরিবারের ৮ জনকে কুপিয়ে আহত করলো
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জেরে একই পরিবারের আটজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।বৃহস্পতিবার বিকেলে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পশ্চিম সমেশ্চুড়া গ্রামের জোড়ার পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-জালাল উদ্দিন(৬৫)তার স্ত্রী মনোয়ারা বেগম(৫০)মেয়ে জামেনা খাতুন(৩৩)ছেলে আ:রশিদ, (৩৮)মনির হোসেন(২৫)এরশাদ আলী(২২)ছেলে রশিদের স্ত্রী শাহনাজ বেগম(৩০)ও ছেলে মনিরের পাঁচ মাসের গর্ভবতী স্ত্রী মর্জিনা বেগম(২২)।

আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং দুইজনকে শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অর্পিত ছয় শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল ভূমিহীন জালাল উদ্দিন ও প্রতিবেশী নই মিয়ার মধ্যে।নই মিয়া দাবি করে আসছিল ছয় শতাংশ জমি জালাল উদ্দিন জোরপূর্বক ভোগদখল করছে।বিষয়টি নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় কয়েক দফা সালিশ হলেও কোনো মীমাংসা হয়নি।

নই মিয়ার ছেলে শফিকুলের দেওয়া একটি মামলায় হাজিরা দেওয়ার জন্য আজকে জালাল উদ্দিনসহ তার পরিবারের আটজন শেরপুর আদালতে আসেন।এই সুযোগে নই মিয়া,তার ছেলে শফিকুল,সোহানসহ স্থানীয় ও পাশের ঝিনাইগাতী উপজেলার৩০-৪০জন লোক জালাল উদ্দিনের ভোগদখল করা জমিতে ঘর উত্তোলন করতে থাকেন।জালাল উদ্দিন শেরপুর আদালতে হাজিরা দিয়ে বাড়িতে এসে ঘর তোলার কারণ জানতে চাইলে নই মিয়ার লোকজন দেশীয় অস্ত্র দিয়ে জালাল উদ্দিনের পরিবারের উপর হামলা চালায়।

এতে জালাল উদ্দিনসহ তার পরিবারের আটজন গুরুতর আহত হয়।পরে স্থানীয়দের সহযোগিতায় তার মেয়ের জামাতা আন্তাজ আলী তাদের নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে আসে।সেখানে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রোগীদের মাথায় গুরুতর আঘাত পাওয়ায় চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও দুইজনকে শেরপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

ভূমিহীন জালাল উদ্দিনের ছেলে মঞ্জুরুল ইসলাম বলেন, আমরা ভূমিহীন।আমাদের নিজস্ব কোনো জমিজমা নেই।স্থানীয় সমেশ্চুড়া মৌজার ২১৪দাগের ছয় শতাংশ জমিসহ কিছু সরকারি জমিতে ৫০বছরের বেশি সময় ধরে বাড়িঘর করে বসবাস করে আসছি।নই মিয়া গংরা আমাদের বসতবাড়ি থেকে উচ্ছেদ করার জন্য ষড়যন্ত্র করে আসছে।আজকে নই মিয়া তার লোকজনকে নিয়ে আমার বৃদ্ধ বাবা,মা,ভাই,বোন ও ভাবীদের ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করেছে।আমি নই মিয়া ও তার লোকজনের বিচার চাই।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি, তদন্ত)মো:আব্দুল লতিফ বলেন,এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.