ওবায়দুল কাদের বলেন বিএনপি ক্ষমতায় এলে সরকারি প্রশাসন ও চাকরিজীবীদের কে বানাবে পায়ের তলার চাকর – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন হয়েছে স্কুল-কলেজে তাপপ্রবাহের কারণে ৭ দিনের ছুটি ঘোষণা ❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

ওবায়দুল কাদের বলেন বিএনপি ক্ষমতায় এলে সরকারি প্রশাসন ও চাকরিজীবীদের কে বানাবে পায়ের তলার চাকর

  • Update Time শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৩০ Time View
ওবায়দুল কাদের বলেন বিএনপি ক্ষমতায় এলে সরকারি প্রশাসন ও চাকরিজীবীদের কে বানাবে পায়ের তলার চাকর
ওবায়দুল কাদের বলেন বিএনপি ক্ষমতায় এলে সরকারি প্রশাসন ও চাকরিজীবীদের কে বানাবে পায়ের তলার চাকর
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক :- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকার সময় রিজার্ভই ছিল না।তারা রিজার্ভ খেয়ে ফেলেছিল।বিএনপি এদেশের অর্থনীতি গিলে ফেলেছে,মুক্তিযুদ্ধের চেতনা-আদর্শ গিলে ফেলেছে।এবার যদি বিএনপি ক্ষমতায় আসতে পারে তাহলে দেশ গিলে খাবে।তাই বিএনপি থেকে সাবধান। বড় লোকের বাসার সামনে লেখা থাকে,কুকুর হইতে সাবধান।আমরা বলছি,বিএনপি হইতে সাবধান।

আজ শনিবার বিকালে রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগরে বাণিজ্য মেলার পুরনো মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন,বিএনপি যদি ক্ষমতায় আসে তাহলে আবারও ভোট চুরি করবে,খুন করবে।গণতন্ত্র হরণ করবে।বিএনপির সাথে জনগণ নেই।যতই নাচানি করেন,লাফালাফি করেন,দুবাই থেকে টাকা আসে।খোঁজ পেয়েছি।ব্যবস্থা হবে।আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে, তারা যত চেঁচামেচিই করুক,যত সমাবেশ করুক, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বিজয়ী হবে।

তিনি বলেন,রংপুরে একটা সমাবেশ হচ্ছে।কত রঙ্গ দেখাইলা রে জাদু।রঙ বেরঙের নাটক।তিনদিন আগে রংপুরে সবাইকে এনে শুয়ে আছে।বাড়ির ছাদের ওপর, গুদাম ঘরে শুয়ে আছে।ফখরুল সাহেবের খবর কী? তিনি টাকার গুদামে ঘুমাইয়ে আছেন।টাকা রে টাকা, ঢাকা জেলা সম্মেলনে কত লোক হয়েছে,খবর নেন। ঢাকার ছবি দেখুন।আমাদেরটাও দেখুন।চট্টগ্রামের পলোগ্রাাউন্ডে শেখ হাসিনা যাবেন,দশ লাখ লোক দেখাবো।খেলা হবে,খেলা হবে আন্দোলনে,নির্বাচনে, ভোট চুরির বিরুদ্ধে,ভোট জালিয়াতির বিরুদ্ধে,দুর্নীতির বিরুদ্ধে,ভুয়া ভোটার বানানোর বিরুদ্ধে খেলা হবে।টাকা উড়ে মহল্লায়,টাকার খেলা হবে না।সাম্প্রদায়িক,খুনির সরকারের হাতে গণতন্ত্র নিরাপদ নয়,স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনা নিরাপদ নয়।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন,বাংলাদেশে সবচেয়ে দক্ষ প্রসাশকের নাম শেখ হাসিনা।সবচেয়ে সফল কূটনৈতিকের নাম শেখ হাসিনা।সবচেয়ে সাহসী নেতার নাম শেখ হাসিনা।আমাদের ক্রাইসিস ম্যানেজার হচ্ছেন শেখ হাসিনা।

তত্ত্বাবধায়ক সরকার আর ফিরবে না।উচ্চ আদালত ছুড়ে ফেলেছেন।আমরা ফেলে দেইনি।সময় এলে ঠিকই ভোটে যাবেন।নেতাটা কে?মুচলেকা দিয়ে লন্ডনে চলে গেছে কে?সেই তারেক রহমান হচ্ছে,ফখরুলদের নেতারা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.