আওয়ামী লীগের কাঁপাকাঁপি শুরু হয়ে গেছে: ফখরুল – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

আওয়ামী লীগের কাঁপাকাঁপি শুরু হয়ে গেছে: ফখরুল

  • Update Time বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৭৪ Time View
আওয়ামী লীগের কাঁপাকাঁপি শুরু হয়ে গেছে: ফখরুল
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,আমরা তিনটা সমাবেশ করে ক্ষমতায় চলে গেছি বলে মনে করছি না।আমরা মনে করেছি-তিনটি সমাবেশ করে আপনাদের কম্পন শুরু হয়ে গেছে,কাঁপাকাঁপি শুরু হয়ে গেছে।যে কারণে সমাবেশগুলো বন্ধ করার জন্য আপনারা পরিবহন ধর্মঘট করাচ্ছেন।লজ্জা করেনা আপনাদের, কি নির্লজ্জ আপনারা,কাপুরুষ আপনারা।বিরোধী দলের শান্তিপূর্ণ সমাবেশকে বন্ধ করার জন্য আপনারা আপনাদের পেটুয়া ইউনিয়নকে দিয়ে ধর্মঘট ডাকাচ্ছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর নয়া পল্টনে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।এর আগে রাজধানীর খিলগাও-এ আওয়ামী লীগের এক অনুষ্ঠানে 
দু-তিনটা সমাবেশ করে মির্জা ফখরুলের ভাবখানা এমন যে,ক্ষমতায় এসেই গেছে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।
যুব সমাবেশকে কেন্দ্র করে বড় ধরনের শোডাউন করে যুবদল।সমাবেশের বিস্তৃতি নয়াপল্টন ছাড়িয়ে ফকিরাপুল,কাকরাইল,পল্টন,বিজয়নগর পর্যন্ত এসে পড়ে।সমাবেশে ঢাকার আশপাশের জেলা থেকেও নেতাকর্মীরা অংশ নেন।
এ সময় মানিকগঞ্জ জেলা যুবদলের যুগ্ন আহবায়ক মাসুদ পারভেজের নেতৃত্বেও সহস্রাধিক নেতাকর্মীসহ একটি মিছিল অংশ নেয়।
সমাবেশে সভাপতিত্ব করেন যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু এবং পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য চন্দ্র গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান,যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,খাইরুল কবির খোকন,সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ,বিএনপি নেতা মীর নেওয়া আলী নেওয়াজ, আমিনুল হক,কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন, কৃষক সাবেক সভাপতি সাইফুল আলম নিরব,যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান,এইচ এম সাইফ আলী খানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি মহাসচিব বলেন, অনেকেই জানতে চায়, রিজার্ভের টাকা গেলো কোথায়।তাদের বলতে চাই,এটা কেউ চিবিয়ে খায়নি।গিলে খেয়েছে।রিজার্ভের টাকা, পায়রা বন্দরে খরচ করা হয়েছে।প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের জবাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন,রিজার্ভের টাকা পায়রা বন্দরে খরচ করার জন্য নয়।রিজার্ভের টাকা হচ্ছে বিদেশ থেকে যে আমদানি করবেন,তা ডলার দিয়ে পরিশোধ করবেন।দেশে যখন ক্রাইসিস দেখা দিবে তখন খরচ করবেন।
ফখরুল বলেন,চট্টগ্রামে,ময়মনসিংহে ও খুলনায় ধর্মঘট ডেকেছে,সেই ধর্মঘট দিয়ে কি গণতন্ত্রকামী মানুষকে আটকে রাখতে পেরেছে?পারেনি।জনগণ তাদের দাবি জানাতে পায়ে হেঁটে বিভিন্নভাবে সমাবেশে এসে উপস্থিত হয়েছে।বরিশালে ধর্মঘট দিয়েছে,রংপুরে ধর্মঘট দিয়েছে কেন?যাতে জনসমাবেশ বন্ধ করা যায়।

মুন্সীগঞ্জে ও নারায়ণগঞ্জে যুবুদল নেতার নিয়তের ঘটনার প্রসঙ্গ টেনে তিনি বলেন,শেখ হাসিনার অবৈধ সরকার তারা আজকে গুলি করে দমন করতে চায়।তারা আজকে অত্যাচার করে নির্যাতন করে দমন করতে চায়।আপনারা কি দমন করতে দিবেন নেতা কর্মীদের কাছে জানতে চান ফখরুল।
দেশে নির্বাচন নেই,নির্বাচন ব্যবস্থাকে আওয়ামী লীগ ধ্বংস করে দিয়েছে দাবি করে ফখরুল বলেন,নির্বাচন কমিশন করেছে,যাকে ডিসি এসপি তার রায় মানে না এবং তারা নির্বাচন করতে পারে না।সুতরাং নির্বাচনের প্রশ্নই উঠতে পারেনা।আমরা খুব পরিষ্কার ভাবে বলেছি হাসিনার অধীনে কোন নির্বাচন হতে পারে না।নির্বাচনের পূর্বে হাসিনাকে পদত্যাগ করতে হবে,তার সরকারকে পদত্যাগ করতে হবে,সংসদ বিলুপ্ত করতে হবে এবং একটি তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে।পরিষ্কার কথা,তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা না দিলে,দেশে কোন নির্বাচন হবে না।

বিএনপি মহাসচিব বলেন,আমাদের সামনে অনেক কঠিন সময়,আমাদের সামনে অনেক পরীক্ষা,আমাদের সামনে অনেক যুদ্ধ।আজকে যে চেয়ারটি খালি রেখেছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য।দেশনেত্রী বেগম খালেদা জিয়া তার সারাটা জীবন সংগ্রাম করেছেন লড়াই করেছেন গণতন্ত্রের জন্য।এখনো তিনি অসুস্থ শরীর নিয়ে বন্দী হয়ে রয়েছেন।আমাদের নেতা তারেক রহমানকে মিথ্যে মামলা দিয়ে মিথ্যে সাজা দিয়ে দেশের বাইরে রাখা হয়েছে।৩৫লক্ষ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা।অসংখ্য নেতা কর্মীদেরকে গুম করা হয়েছে হত্যা করা হয়েছে।
খেলা হবে,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে ফখরুল বলেন,খেলা তখনই হয়,যখন লেবেল প্লেয়িং ফিল্ড থাকে। খেলা তখন হবে,যখন পদত্যাগ করবে সরকার থেকে এবং মধ্যবর্তী তত্ত্বাবধায়ক সরকার যখন দায়িত্ব নেবে। তখন সেই নির্বাচনী খেলা হবে,এছাড়া কোন খেলা খেলতে দেওয়া হবে না।দেশের মানুষ আর কখনো সেটা দেবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.