কৃষিমন্ত্রী বলেন সুন্দর সুষ্ঠু নির্বাচন করবো – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন হয়েছে স্কুল-কলেজে তাপপ্রবাহের কারণে ৭ দিনের ছুটি ঘোষণা ❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

কৃষিমন্ত্রী বলেন সুন্দর সুষ্ঠু নির্বাচন করবো

  • Update Time রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৬৫ Time View
কৃষিমন্ত্রী বলেন সুন্দর সুষ্ঠু নির্বাচন করবো
কৃষিমন্ত্রী বলেন সুন্দর সুষ্ঠু নির্বাচন করবো
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক:আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড.মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেছেন,আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবে না বিএনপি।কারণ,তাদের পায়ের নিচে মাটি নেই।

রবিবার বিকালে ওসমানী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন,আপনাদের(বিএনপি)পায়ের নিচে মাটি নেই। আপনারা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবেন না। আমরা নির্বাচনে যাবো।সুষ্ঠু সুন্দর নির্বাচন করবো।

তিনি বলেন,ইউক্রেন-রাশিয়ার যুদ্ধে সারা পৃথিবী আজ টালমাটাল।একজন প্রধানমন্ত্রী পদত্যাগও করেছেন।কিছু কিছু মিডিয়া বিএনপির সমাবেশ দেখে বেহুশ হয়ে পড়েছেন। তারা ভাবছে তত্ত্বাবধায়ক সরকার আসবে।বাংলাদেশে প্রতিদিন আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে।বিএনপির কোন সমাবেশ থেকে আজকের এই সম্মেলন ছোট?

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পৃথিবীর সম্মানিত ব্যক্তি উল্লেখ করে তার উন্নয়নের ধারা রক্ষা করার আহ্বানও জানান আব্দুর রাজ্জাক।

তিনি আরও বলেন,দীর্ঘদিন পর নারায়ণগঞ্জে সম্মেলনে আপনাদের উচ্ছ্বাস দেখছি।নারায়ণগঞ্জের ওসমান পরিবার সব সময় আওয়ামী লীগকে লালন করেছে।বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীতে আমরা তা দেখতে পাই।বাঙালিরা কোনোদিন স্বাধীন ছিল না।বঙ্গবন্ধু শেখ মুজিব সামনের কাতারে থেকে আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছেন।সকল আন্দোলনে নারায়ণগঞ্জের মানুষ ভূমিকা রেখেছে।আজকের এ চিত্র প্রমাণ করে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাটি ছিল। ভবিষ্যতেও তা থাকবে।

রাজ্জাক আরও বলেন,২০০১সাল থেকে ২০০৬বিএনপি কোনো উন্নয়ন করতে পারেনি।তারেক জিয়ার ছাত্রদল-যুবদলের সন্ত্রাসে সারা দেশ প্রকম্পিত হয়েছিল।২০০৯ সালের নির্বাচনের আগে আমরা বলেছিলাম পদ্মাসেতু করবো,দেশকে সন্ত্রাসমুক্ত করবো।আজ আমরা তা করছি। এখন কার্তিক মাস।অতীতে যুগ যুগ ধরে দেখেছি এ সময় মানুষ না খেয়ে থাকতো।গত চৌদ্দ বছরে একজন মানুষ না খেয়ে রয়েছে একজনও এ প্রমাণ দিতে পারবে না।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের এ সম্মেলনে উপস্থিত হন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি,আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস,মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন,কার্যকরি পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার,আনোয়ার হোসেন,সাহাবউদ্দিন ফরাজী,জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একেএম শামীম ওসমান,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা.সেলিনা হায়াত আইভি ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড.মোহাম্মদ আব্দুর রাজ্জাক।সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.