জেলা পরিষদসহ সব নির্বাচনই মানুষ দেখানো ও ভুয়া বললেন রিজভী – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

জেলা পরিষদসহ সব নির্বাচনই মানুষ দেখানো ও ভুয়া বললেন রিজভী

  • Update Time সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৭৭ Time View
জেলা পরিষদসহ সব নির্বাচনই মানুষ দেখানো ও ভুয়া বললেন রিজভী
জেলা পরিষদসহ সব নির্বাচনই মানুষ দেখানো ও ভুয়া বললেন রিজভী
PDF DOWNLODEPRINT
News
অনলাইন ডেস্ক :-


জেলা পরিষদসহ সব নির্বাচনই ভুয়া বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন,আমরা কোনো নির্বাচনের সঙ্গে সম্পৃক্ত নেই।তাই এই নির্বাচন(জেলা পরিষদ নির্বাচন)নিয়ে আমরা কোনো কথা বলব না।সব নির্বাচনই ভুয়া।একমাত্র নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন হবে।সেই আন্দোলনে আমরা আছি।ওই আন্দোলনকে আমরা বিজয়ের পথে নিয়ে যাবো।

সোমবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ৫৭জেলা পরিষদ নির্বাচন নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে রুহুল কবির রিজভী এমন মন্তব্য করেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেনকে জনস্বার্থে অবসরে পাঠিয়েছে সরকার-এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে বিএনপির এই নেতা বলেন,আমি তেমন কিছু জানি না।একজন সচিবতো সরকারের আস্থাভাজন ব্যক্তি।তাদেরতো ইন্টারনাল নানা ডাইমেনশন থাকে। প্রত্যেকেই তাদের সুবিধাভোগী।তাদের মধ্য অনেক সময় বিভিন্ন ভাগ বাটোয়ারা নিয়ে সমস্যা হয়।কী হয়েছে আমরা এখনো জানি না।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতা আবদুস সালাম,আবুল খায়ের ভুঁইয়া,আবদুস সালাম আজাদ,মীর সরাফত আলী সপু,তাইফুল ইসলাম টিপু,মুনির হোসেন,আবদুল বারী ড্যানি,আবদুস সাত্তার পাটোয়ারী,উলামা দলের শাহ নেছারুল হক,যুবদলের আলী আকবর চুন্নু,গোলাম মাওলা শাহিন,শ্রমিকদলের মঞ্জরুল ইসলাম মঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.