পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে কাঁচা রাস্তা ধসে গিয়ে বেকায়দায় পথচারী – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে কাঁচা রাস্তা ধসে গিয়ে বেকায়দায় পথচারী

  • Update Time সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১২৫ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে কাঁচা রাস্তা ধসে গিয়ে বেকায়দায় পথচারী
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে কাঁচা রাস্তা ধসে গিয়ে বেকায়দায় পথচারী
PDF DOWNLODEPRINT

স্টাফ রিপোর্টার :- রংপুরের পীরগাছায় দেড়‌ কিলোমিটার কাঁচা রাস্তায় প্রায় এক শত ফুট‌ ধসে‌ গেছে বেকায়দায় পড়েছে পথচারীরা।এতে ওই রাস্তা দিয়ে রিকশা ভ্যানসহ বিভিন্ন ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।রাস্তা দিয়ে চলাচল করতে হয় হেঁটেই।

পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের পূর্ব পাঠক‌ শিখড় থেকে কান্দি কাবিলা পাড়া তিন পাগলার‌ মোর হয়ে কান্দির হাটের ভোলার বাড়ির মোড়ে‌ গিয়ে ঠেকেছে কাঁচা রাস্তা।দেড়‌ কিলোমিটার কাঁচা রাস্তায় প্রায় এক শত ফুট‌ সড়ক‌ ধসে‌ গেছে।টানা বর্ষায় আশেপাশে বাড়ির পানি পুকুরে নামায় ১০ফুট রাস্তা ৩ফুটে‌ হয়েছে।

স্থানীয়রা গুণ্যমান্য ব্যক্তিবর্গরা জানান :- দীর্ঘদিন ধরে রাস্তাটি সংস্কার না করাই এই অবস্থা হয়েছে। স্থানীয় বাসিন্দার মোঃগোলাম রব্বানী মিয়া,মোঃরুবেল মিয়া ও অনলাইন তোকদার নিউজ পোটাল এর পরিচালক মোঃমোশারফ হোসেন তোকদার বলেন,গ্রামের ভিতরে এই রাস্তাটি আমাদের জন্য অতি গুরুত্বপূর্ণ।এ রাস্তায় শুধু এলাকাবাসী চলাচল করে না এছাড়াও কান্দি বালিকা মাদ্রাসার অনেক শিক্ষার্থী বর্ষার দিনে ভোগান্তি মুখে পরেন‌ অনেক দিন‌ও সংস্কার না করায় এ অবস্থা হয়েছে।রাস্তা দিয়ে তিন বা চার চাকার কোন যান চলাচল করতে পারে না।কত বড় রাস্তা এখন(৩)হাত হয়ে গেছে।

মাদ্রাসা শিক্ষার্থী হুমায়রা আক্তার,রুকাইয়া আক্তার, মাসুমা আক্তার বলেন :- বর্ষাকালে ওই রাস্তা দিয়ে আসা-যাওয়া করা যায় না।রাস্তা ভেঙ্গে পুকুরে পড়ে গেছে।ভয় লাগে কখন জানি পড়ি যাই।কান্দি বালিকা মাদ্রাসার সুপার সুফি আহমেদ বলেন ওই সড়ক দিয়ে শিক্ষার্থী ও এলাকাবাসী প্রতিদিন এক হাজার মানুষ চলাচল করে।মাদ্রাসা চলাকালীন সময়ে ভয়ে থাকতে হয়।এই গ্রামে কোন দুর্ঘটনা ঘটলে ফায়ার সার্ভিস,এম্বুলেন্স কিংবা প্রশাসনের গাড়ি আস্তে পাবে না।৩হাত রাস্তা দিয়ে মোটরসাইকেল নিয়ে চলাচলেও ভয় লাগে।আমরা দ্রুত রাস্তাটি পাকাকরণ‌ দাবি করছেন এলাকাবাসি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানীয় ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃমাসুদ রানা বলেন :- আশেপাশের বাড়ির বৃষ্টির পানি নামায় রাস্তাটি নষ্ট হয়ে গেছে।এখন মাটি পাওয়া দুষ্কর হয়ে পরেছে।শুকনো মৌসুমি এর সংস্কার করা হবে বলে জানিয়েছেন তিনি।

উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম বলেন :- ওই রাস্তাটি ইউনিয়ন পরিষদের আওতায়।এই রাস্তাগুলো স্থানীয় সরকারের আওতাধীন রাস্তা ইউনিয়ন পরিষদের মাধ্যমে মেরামত করা হয় বলে তিনি জানান।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.