যুক্তরাষ্ট্রই র‍্যাব সৃষ্টি করতে পরামর্শ দিয়েছে র‍্যাব সেভাবেই কাজ করছে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

যুক্তরাষ্ট্রই র‍্যাব সৃষ্টি করতে পরামর্শ দিয়েছে র‍্যাব সেভাবেই কাজ করছে

  • Update Time বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৭৭ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,যুক্তরাষ্ট্রই র‍্যাব সৃষ্টি করতে পরামর্শ দিয়েছে র‍্যাব সেভাবেই কাজ করছে
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,যুক্তরাষ্ট্রই র‍্যাব সৃষ্টি করতে পরামর্শ দিয়েছে র‍্যাব সেভাবেই কাজ করছে
PDF DOWNLODEPRINT
News
অনলাইন ডেস্ক :-


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,র‍্যাব সৃষ্টি তো যুক্তরাষ্ট্রের পরামর্শেই।যুক্তরাষ্ট্রই র‍্যাব সৃষ্টি করতে পরামর্শ দিয়েছে,তারাই ট্রেনিং দিয়েছে,অস্ত্র দিয়েছে এমনকি ডিজিটাল সিকিউরিটি সিস্টেম সবই যুক্তরাষ্ট্রের দেওয়া। এখন যুক্তরাষ্ট্র যদি স্যাংশন(নিষেধাজ্ঞা)দেয় বা কোনো অভিযোগ আনে,তখন একটাই কথা,যেমন আপনারা ট্রেনিং দিয়েছেন তেমন কাজ করছে।এখানে আমাদের করার কী আছে?ট্রেনিং যদি একটু ভালো হতো,তাহলে একটা কথা ছিল।

বৃহস্পতিবার(৬অক্টোবর)বিকেলে গণভবনে সংবাদ সম্মেলনে র‌্যাবের কর্মকর্তাদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার বিষয়ে এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন,যুক্তরাষ্ট্র সময়ে সময়ে আমাদের ওপর স্যাংশন,নিষেধাজ্ঞা দিয়ে থাকে।কিন্তু দুর্ভাগ্যের বিষয় আমাদের দেশের কিছু লোক যারা অপকর্ম করে দেশ ছেড়েছে,তারা বানোয়াট,মিথ্যা কথা বলে বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার চালায়।

jagonews24তিনি আরও বলেন,আমাদের দেশে আইনশৃঙ্খলা বাহিনী,সে র‌্যাব হোক,পুলিশ হোক কিংবা আর্মি হোক,কেউ যদি কোনো অপরাধ করে তার বিচার হয়।কিন্তু যুক্তরাষ্ট্রে দেখেছি,পুলিশ ইচ্ছামতো গুলি করে মারলেও তাদের কোনো বিচার হয় না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.