সিংহাসন বেশিদিন টিকতে পারলেন না সাকিব – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

সিংহাসন বেশিদিন টিকতে পারলেন না সাকিব

  • Update Time বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,সিংহাসন বেশিদিন টিকতে পারলেন না সাকিব
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,সিংহাসন বেশিদিন টিকতে পারলেন না সাকিব
PDF DOWNLODEPRINT
News সুত্র: অনলাইন ডেস্ক :-


ফিরে পাওয়া সিংহাসনে বেশিদিন টিকতে পারলেন না সাকিব আল হাসান।দুই সপ্তাহের মধ্যে হারালেন টি-টোয়েন্টি অলরাউন্ডারদের র‍্যাঙ্কিংয়ে শীর্ষস্থান।সংযুক্ত আরব আমিরাতে না খেলা বাংলাদেশ অধিনায়ককে টপকে আবারও চূড়ায় জায়গা করে নিলেন মোহাম্মদ নবি।ছেলেদের র‍্যাঙ্কিংয়ের সাপ্তাহিক হালনাগাদ আজ বুধবার প্রকাশ করে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্তা সংস্থা। এক ধাপ নিচে নেমে অলরাউন্ডারদের তালিকায় সাকিব এখন আছেন দুই নম্বরে।গত ১৪সেপ্টেম্বর প্রায় এক বছর পর শীর্ষস্থানে ফিরেছিলেন সাকিব। তার রেটিং পয়েন্ট ছিল ২৪৮।আমিরাতের বিপক্ষে না খেলে ৫পয়েন্ট হারান তিনি।এতে এক নম্বরে উঠে এলেন আফগানিস্তান অধিনায়ক নবি(২৪৬)।আমিরাতে ভালো করে ব্যাটসম্যানদের র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশের সেরা অবস্থানে উঠে এসেছেন আফিফ হোসেন। ১১ধাপ এগিয়ে বাঁহাতি এই ব্যাটসম্যান আছেন ৪০তম স্থানে।প্রথম ম্যাচে ক্যারিয়ার সেরা অপরাজিত ৭৭রানের ইনিংস খেলেন আফিফ।দ্বিতীয় ম্যাচে অবশ্য সেভাবে জ্বলে উঠতে পারেননি,করেন কেবল ১৮রান।দুই ম্যাচেই স্বাগতিকদের হারায় বাংলাদেশ।ব্যাটসম্যানদের তালিকায়ও অবনতি হয়েছে সাকিবের।৩ধাপ পিছিয়ে আছেন যৌথভাবে ৭৫তম স্থানে।আপাতত এই সংস্করণে দলের বাইরে থাকা মাহমুদউল্লাহ ৪ধাপ পিছিয়ে আছেন ৪২নম্বরে।চোট কাটিয়ে দলে ফেরা লিটন দাস এক ধাপ পিছিয়ে ৫৬তম স্থানে।বোলারদের র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশের সেরা অবস্থানে শেখ মেহেদি হাসান।এক ধাপ পিছিয়ে ১৫নম্বরে আছেন তিনি।এই তালিকায়ও অবনতি সাকিবের। ২ ধাপ নিচে নেমে যৌথভাবে ২০তম স্থানে তিনি। উন্নতি করতে পারেননি নাসুম আহমেদও।২ধাপ পিছিয়ে তিনি এখন ২৭ নম্বরে।৩৪তম স্থানে মুস্তাফিজুর রহমান।বড় লাফ দিয়েছেন শরিফুল ইসলাম।আমিরাতের বিপক্ষে প্রথম ২১রানে ৩উইকেট নেওয়া এই পেসার ৭ধাপ এগিয়ে ৫০তম স্থানে।তাসকিন আহমেদের অবস্থান ৭১তম।ঠিক ১০০নম্বরে মোহাম্মদ সাইফউদ্দিন।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.