এই মাত্র পাওয়া সংবাদ ছাত্রীর সঙ্গে পরকীয়া করে শিক্ষকের আত্মহত্যা – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

এই মাত্র পাওয়া সংবাদ ছাত্রীর সঙ্গে পরকীয়া করে শিক্ষকের আত্মহত্যা

  • Update Time বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৮০ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,ছাত্রীর সঙ্গে পরকীয়া করে শিক্ষকের আত্মহত্যা
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,ছাত্রীর সঙ্গে পরকীয়া করে শিক্ষকের আত্মহত্যা
PDF DOWNLODEPRINT
News সুত্র: অনলাইন ডেস্ক :-


নরসিংদীতে ফেসবুকে পোস্ট দিয়ে এক কলেজ শিক্ষক আত্মহত্যা করেছেন।বুধবার(২১সেপ্টেম্বর)রাতে জেলার হাজিপুরে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

মৃত শিক্ষকের নাম আব্দুল্লাহ আলী।তিনি নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ও হাজিপুর ইউনিয়নের বাসিন্দা ছিলেন।তার চার বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ঘটনাস্থল থেকে একই কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে আটক করেছে পুলিশ।আত্মহত্যার প্রায় ১৪ঘণ্টা আগে ওই শিক্ষক সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে‘আই এম ডেস্ট্রয়িং মাইসেল্ফ’লিখে একটি পোস্টও করেন। বৃহস্পতিবার(২২সেপ্টেম্বর)সকালে নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)ফিরোজ তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে,মৃত আব্দুল্লাহ আলী কয়েক মাস আগে থেকে নরসিংদী মডেল কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতেন।একসময় ছাত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন ওই শিক্ষক।এক পর্যায়ে ওই শিক্ষার্থী তাকে বিয়ের জন্য চাপ দিতে থাকে।এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে মানসিক চাপ সামলাতে না পেরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে‘আই এম ডেস্ট্রয়িং মাইসেল্ফ’লিখে একটি পোস্টও করেন।

বুধবার রাতে নিজের কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ করে দেন ওই শিক্ষক।পরে কয়েকজন  মিলে দরজা ধাক্কাধাক্কি করে খুলতে না পেরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে শিক্ষককে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়।পরে খবর পেয়ে পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মৃতের মরদেহ উদ্ধার করে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)ফিরোজ তালুকদার বলেন,ঘটনাস্থল থেকে একজন ছাত্রীকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।তবে এ বিষয়ে এখনো লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.