পুলিশকে সতর্ক থাকার নির্দেশ ডিএমপি কমিশনারের: দুর্গাপূজায় – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

পুলিশকে সতর্ক থাকার নির্দেশ ডিএমপি কমিশনারের: দুর্গাপূজায়

  • Update Time বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৭ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,পুলিশকে সতর্ক থাকার নির্দেশ ডিএমপি কমিশনারের: দুর্গাপূজায়
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,পুলিশকে সতর্ক থাকার নির্দেশ ডিএমপি কমিশনারের: দুর্গাপূজায়
PDF DOWNLODEPRINT
News সুত্র: অনলাইন ডেস্ক :-


আসন্ন হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি)সব ইউনিটকে সর্বোচ্চ সতর্কাবস্থায় থাকার নির্দেশ দিয়েছেন ডিএমপি কমিশনার মোহা.শফিকুল ইসলাম।তিনি বলেছেন,ঢাকা মহানগরের পূজামণ্ডপগুলোতে যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে এ জন্য আমাদের সবাইকে পরিশ্রম করতে হবে।

বুধবার(২১সেপ্টেম্বর)ডিএমপি হেডকোয়ার্টার্সে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ কথা বলেন কমিশনার।

শফিকুল ইসলাম বলেন,এ বছর পূজামণ্ডপে আনসার সদস্য স্থায়ীভাবে থাকবে।পুলিশকেও পূজা চলাকালীন সময়ে পূজামণ্ডপগুলোতে অবস্থান করে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

তিনি বলেন,রাজনৈতিক কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করলে পুলিশ বাধা দেবে না,তবে রাজনীতির নামে যারা আগুন সন্ত্রাস করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।রাজনৈতিক কর্মসূচিতে সংঘাত বাড়ানোর জন্য কিছু মানুষ কাজ করে তাদের বিষয়েও সতর্ক থাকতে হবে। এসব মিছিল মিটিংয়ে যাতে কোনো ধরনের প্রাণহানির ঘটনা না ঘটে সে দিকেও লক্ষ্য রাখতে হবে।

সভার শুরুতেই আগস্ট মাসের খাতওয়ারি অপরাধ চিত্র বা অপরাধ বিবরণী পর্যালোচনা করা হয়।আইনশৃঙ্খলা রক্ষা তথা অপরাধ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সংশ্লিষ্ট সবাইকে দিকনির্দেশনা দেন ডিএমপি কমিশনার।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম)বিপ্লব বিজয় তালুকদারের সঞ্চালনায় অপরাধ পর্যালোচনা সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম অ্যান্ড অপারেশনস্)এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)মো:মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার(সিটিটিসি)মো: আসাদুজ্জামান,অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস,ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট)সৈয়দ নুরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ কমিশনার(গোয়েন্দা)মোহাম্মদ হারুন অর রশীদ,যুগ্ম পুলিশ কমিশনার,উপ-পুলিশ কমিশনারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.