আজকের তাজা সংবাদ শাহজালালে বিমানের টয়লেট থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

আজকের তাজা সংবাদ শাহজালালে বিমানের টয়লেট থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার

  • Update Time সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৮ Time View
আজকের তাজা সংবাদ শাহজালালে বিমানের টয়লেট থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার
আজকের তাজা সংবাদ শাহজালালে বিমানের টয়লেট থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার
PDF DOWNLODEPRINT
Newsঅনলাইন ডেস্ক :-


হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের টয়লেট থেকে বিশেষভাবে লুকায়িত ও পরিত্যক্ত অবস্থায় ৪০টি স্বর্ণবার উদ্ধার করা হয়েছে।উদ্ধার হওয়া প্রতিটি বারের ওজন ১১৬গ্রাম।যার মোট ওজন ৪কেজি ৬৪০গ্রাম।

সোমবার দুপুর সাড়ের ১২টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট নং BG128 এর টয়লেট থেকে স্বর্ণবার গুলো উদ্ধার করেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তাগণ।

শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়,আবুধাবি থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আগত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট নং BG128(আকাশবীণা)বিমানটিতে অবৈধভাবে চোরাচালানকৃত স্বর্ণ বহন করা হচ্ছে-এমন গোপন তথ্য আসে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালকের নিকট।এই প্রেক্ষিতে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের যুগ্ম মহাপরিচালক আরেফিন খানের দিকনির্দেশনায় উপপরিচালক আহমেদুর রেজা চৌধুরীর নেতৃত্বে একটি দল ১০নং বোর্ডিং ব্রিজের সামনে অবস্থান নেয়।

পরে কাস্টমস গোয়েন্দা টিম প্রয়োজনীয় প্রক্রিয়া সম্পন্ন করে বিমানের ভিতরে প্রবেশ করে।এ সময় প্রাপ্ত তথ্যানুযায়ী বিমানের টয়লেট থেকে বিশেষভাবে সুকৌশলে লুকায়িত অবস্থায় ৪০টি স্বর্ণবার উদ্ধার করা হয়।যার মোট ওজন ৪ কেজি ৬৪০গ্রাম।আটককৃত স্বর্ণের বাজারমূল্য আনুমানিক প্রায় ৩কোটি ২৫লাখ টাকা।

এ বিষয়ে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪এবং দি কাস্টমস এক্ট ১৯৬৯এর বিধান অনুযায়ী বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.