দেখুন এই বাংলাদেশের কি অবস্থা কাউকে লোভ দেখিযে সন্তুষ্ট করে অনুরোধ করে পায়ে ধরে নির্বাচনে আনবে না নির্বাচন কমিশন – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

দেখুন এই বাংলাদেশের কি অবস্থা কাউকে লোভ দেখিযে সন্তুষ্ট করে অনুরোধ করে পায়ে ধরে নির্বাচনে আনবে না নির্বাচন কমিশন

  • Update Time সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৮৯ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,কাউকে লোভ দেখিযে সন্তুষ্ট করে অনুরোধ করে পায়ে ধরে নির্বাচনে আনবে না নির্বাচন কমিশন
ছবি:দৈনিক তোকদার নিউজ পোর্টাল থেকে,কাউকে লোভ দেখিযে সন্তুষ্ট করে অনুরোধ করে পায়ে ধরে নির্বাচনে আনবে না নির্বাচন কমিশন
PDF DOWNLODEPRINT
News
অনলাইন ডেস্ক :-


কাউকে লোভ দেখিযে,সন্তুষ্ট করে,অনুরোধ করে,পায়ে ধরে নির্বাচনে আনবে না নির্বাচন কমিশন(ইসি)।বাইরে বিভিন্ন দাবি তুললেও তা আমলে নেওয়া হবে না,বিএনপিকে ইসির সঙ্গে আলোচনায় বসতে হবে।

বিএনপির নির্বাচনে না আসার ঘোষণা প্রসঙ্গে রবিবার নির্বাচন ভবনের নিজ দফতরে অনলাইন তোকদার নিউজ পোর্টালের সাংবাদিকদের কাছে এসব কথা বলেন নির্বাচন কমিশনার মো:আলমগীর।

তিনি বলেন,যারা বলছেন যে,আমরা নির্বাচন করবো না, নির্বাচনে আসবো না এবং নির্বাচনেও যাবো না,তারা কী বলছেন না বলছেন তা আলোচ্যসূচিতে রাখার সুযোগ নেই। আমাদের আলোচ্যসূচিতে রাখতে হবে যারা আলোচনায় এসেছেন।কাজেই তারা বাইরে কী বলছেন,তার ভিত্তিতে কি আলোচনা করার সুযোগ আছে।

বিএনপি যদি বলে,নির্বাচনে যাবে তবে ইভিএম চাই না; তখন কী করবেন-এমন প্রশ্নের জবাবে এই নির্বাচন কমিশনার বলেন,তাহলে অবশ্যই আমলে নেবো।কারণ তখন আসবেন এসে বলবেন যে,আমরা নির্বাচনে যাবো,আমরা এটা চাই। তখন তো সেটাই আমরা নেবো।কারণ ওনারা নিবন্ধিত রাজনৈতিক দল।আমলে না নেওয়ার তো সুযোগ নাই।যেহেতু সংলাপে আসে নাই,আলোচনায় আসে নাই।কাজেই ওনাদের কথা তো রেজ্যুলুশনভুক্ত করে আলোচনা করতে পারি না।

যদি এক মাস-দুই মাস আগে এসে বলে ইভিএম চাই না তখন কী হবে,এমন প্রশ্নের জবাবে মো:আলমগীর বলেন,তখন আমরা আলোচনা করবো,পরীক্ষা করবো,তখন অবশ্যই একটা সিদ্ধান্তে আসবো।কেন আসবো না?

ইভিএম থেকে তখন সরে যাবেন এমন প্রশ্নের জবাবে মো: আলমগীর বলেন,সরে যাওয়ার তো বিষয় না।তখন আসন হয়তো কম-বেশি হতে পারে।ওনারা যদি বলেন,এত কইরেন, তখন আমরা যদি কনভিন্সড হই,যে কথায় যুক্তি আছে তাহলে সেটাই হবে।আর যদি দেখি যে যুক্তিযুক্ত না,তখন বলবো আপনাদের যুক্তিটা তো গ্রহণযোগ্য হলো না।আপনারা এভাবে বললে হবে না,বিষয়টা তো লজিক্যাল হতে হবে।

সাবেক এই ইসি সচিব বলেন,বিএনপিকে অবশ্যই আলোচনায আসতে হবে।কারণ যিনি আলোচনায় আসলেন না,কথা বললেন না,তাদের বিষয় বিবেচনায় নেওয়ার তো সুযোগ নেই। যারা নির্বাচনে আসবেন আমাদের তাদের বিষয় বিবেচনায় নিয়ে চিন্তা করতে হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.