রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নে মাদক জুয়া ও বাল্যবিবাহকে না বলি,সুস্থ্য-সুন্দর জীবন গড়ি এ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,কান্দি ইউনিয়নে মাদক জুয়া ও বাল্যবিবাহকে না বলি,সুস্থ্য-সুন্দর জীবন গড়ি এ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

বিশেষ বার্তা সম্পাদক,মো:জিয়াউর রহমান:- মাদক,বাল্য বিবাহকে না বলি,সুস্থ্য-সুন্দর জীবন গড়ি,এ প্রতিপদ্যে রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নে মাদক,জুয়া ও বাল্য বিয়ে প্রতিরোধে মতবিনিময় সভা বৃহস্পতিবার দুপুরে স্থানীয় তেয়ানি মনিরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

কান্দি ইউনিয়ন পরিষদের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,পীরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান।

উপজেলা সহকারি কমিশনার(ভূমি)মুসা নাসের চৌধুরীর সভাপতিত্বে এসময় বক্তব্য দেন কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম খাঁন,সাধারন সম্পাদক হাইফুল ইসলাম খাঁন ইকবাল,ইউনিয়ন জাতীয় পাটির আহবায়ক আব্দুর রশিদ সরকার,তেয়ানি মনিরাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাববুব রহমান,আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম রাজ্জাক,পীরগাছা থানার উপ পরিদর্শক(এসআই)রিয়াজুল ইসলাম,সমাজ সেবক রবিউল ইসলাম,ইউপি সদস্য মো: জব্বার তোকদার প্রমুখ।

বক্তাগন,কান্দি ইউনিয়নের হটস্পট হিসেবে পরিচিত তেয়ানি মনিরাম ও আশেপাশের এলাকা থেকে মাদক ও মাদক ব্যবসায়ীদের নির্মূলে সকলে একযোগে কাজ করার আহবান জানান এবং মাদক ব্যবসায়ীদের প্রতিরোধে শক্ত ভূমিকা পালনের জন্য অভিভাবকদের অনুরোধ করেন এবং বাল্য বিয়ে ও জুয়া বন্ধে অভিভাবকদের সচেতন হওয়ার কথা পরামর্শ দেন।

মতবিনিময় সভায় তেয়ানি মনিরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের কয়েক শতাধিক শিক্ষার্থী,অভিভাবক ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।