বিবাহিত নারীদের প্রেমে পড়েন কেন পুরুষেরা? – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

বিবাহিত নারীদের প্রেমে পড়েন কেন পুরুষেরা?

  • Update Time বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ২৭৩ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,বিবাহিত নারীদের প্রেমে পড়েন কেন পুরুষেরা?
ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,বিবাহিত নারীদের প্রেমে পড়েন কেন পুরুষেরা?
PDF DOWNLODEPRINT
News
অনলাইন ডেস্ক :-


প্রেম দুজন সিঙ্গেল মানুষের মধ্যে হবে,এটাই স্বাভাবিক।কিন্তু মুশকিল হলো,প্রেম সব সময় ধরাবাঁধা নিয়মের ধার ধারে না। দেখা গেল,আশেপাশে অনেক সিঙ্গেল মেয়ে আছে পুরুষেরা তার দিকে ফিরেও দেখছেন না।কিন্তু তিনি এমন একজনকে মনে মনে পছন্দ করছেন যে কি না আগে থেকেই সম্পর্কে রয়েছে! অনেক সময় বিবাহিত নারীর প্রেমেও পড়তে দেখা যায় কোনো কোনো পুরুষকে।এই সংখ্যাটাও একেবারে কম নয়।বিবাহিত মানে সে অন্য কারও সঙ্গে জীবন জড়িয়ে নিয়েছে।যেখানে কোনো ধরনের আশা করাই অর্থহীন সেখানে কারও প্রেমে পড়ে হাবুডুবু খাওয়ার কারণ কী?কখনো কি ভেবে দেখেছেন,কেন এমনটা হয়?বিশেষজ্ঞরা এখানে কয়েকটি বিষয়ের প্রতি গুরুত্ব দিয়েছেন।

চলুন জেনে নেওয়া যাক,কী কারণে বিবাহিত নারীর প্রেমে পড়েন পুুরুষেরা :-

প্রত্যাশার চাপ থাকে না :-যখন দুজন সিঙ্গেল মানুষের মধ্যে একটি সম্পর্ক তৈরি হয় তখন দুই পক্ষেরই কিছু না কিছু প্রত্যাশা থাকে।প্রেমিকার কাছ থেকে প্রেমিক এবং প্রেমিকের কাছ থেকে প্রেমিকা অনেককিছু আশা করতে পারেন।এটি স্বাভাবিকও।কিন্তু এমন অনেক পুরুষ আছেন যারা সম্পর্কের ক্ষেত্রে দায়বদ্ধ থাকতে চান না বা প্রত্যাশা রাখতে চান না।এ কারণে তারা জেনেশুনেই বিবাহিত নারীর প্রেমে পড়েন।কারণ তারা জানেন এই ধরনের সম্পর্কে কোনো প্রত্যাশা কাজ করবে না।পালন করতে হবে না কোনো দায়িত্বও।

নিজেকে জাহির করা :-সিঙ্গেল কোনো মেয়েকে প্রেমিকা হিসেবে পাওয়া স্বাভাবিক ঘটনা।কিন্তু কোনো পুরুষ যদি বিবাহিত নারীর সঙ্গে সম্পর্ক তৈরি করতে পারেন,তবে নিজেকে অনেকটাই জাহির করতে পারেন।তিনি ভাবেন, নিশ্চয়ই আমার মধ্যে এমন কোনো ব্যাপার আছে যে কারণে বিবাহিত নারীও প্রেমে পড়ে,একথা বন্ধুদের কাছে বলে বেড়াতে পারেন।

কমিটমেন্ট থাকে না :-প্রেমের সম্পর্ক মানেই কমিটমেন্ট। প্রেমিকার প্রতি অনেক দায়িত্বও থাকে এক্ষেত্রে।প্রেমিকার ভালো-মন্দ চিন্তা করা,তাকে ভালো রাখার চেষ্টা করা-এগুলো অনেক পুরুষই ঝামেলা মনে করেন।এই দায়িত্ব তারা এড়িয়ে যেতে চান।যে কারণে স্বাভাবিক সম্পর্ক থেকে দূরে পালাতে চান তারা।তারা হয়তো এমন কাউকে খোঁজেন,যার দায়িত্ব নিতে হবে না,ভালো-মন্দ চিন্তা করতে হবে না।কোনো ধরনের কমিটমেন্ট ছাড়াই যার সঙ্গে সম্পর্ক চালিয়ে যাওয়া যাবে।

বিবাহিত নারীকে অভিজ্ঞ মনে করেন :-বিবাহিত নারীকে বেশিরভাগ পুরুষই অভিজ্ঞ মনে করেন।একজন কম বয়সী ও অবিবাহিত তরুণীর তুলনায় বিবাহিত নারীর অভিজ্ঞতায় তার আস্থা বেশি রাখেন।কারণ তিনি ভালোবাসা ও সম্পর্কের অনেক দিক দেখে এসেছেন।তিনি সম্পর্কের যেকোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে পারেন।এই আস্থা থেকেও বিবাহিত নারীর প্রতি পুরুষের আকর্ষণ তৈরি হতে পারে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.