এক রাতে তিন স্থানে ডাকাতির ঘটনায় ২জনকে কুপিয়ে জখম করা হয়েছে অর্ধ কোটি টাকার মালামাল লুট করা হয়েছে – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

এক রাতে তিন স্থানে ডাকাতির ঘটনায় ২জনকে কুপিয়ে জখম করা হয়েছে অর্ধ কোটি টাকার মালামাল লুট করা হয়েছে

  • Update Time মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২৬৮ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,এক রাতে তিন স্থানে ডাকাতির ঘটনায় ২জনকে কুপিয়ে জখম করা হয়েছে অর্ধ কোটি টাকার মালামাল লুট করা হয়েছে
ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,এক রাতে তিন স্থানে ডাকাতির ঘটনায় ২জনকে কুপিয়ে জখম করা হয়েছে অর্ধ কোটি টাকার মালামাল লুট করা হয়েছে
PDF DOWNLODEPRINT
News
অনলাইন ডেস্ক :-


নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক রাতে তিন স্থানে ডাকাতির ঘটনায় ২জনকে কুপিয়ে জখম করা হয়েছে।লুটে নেয়া হয়েছে নগদ টকা,মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ অর্ধ কোটি টাকার মালামাল।ঘটনা গুলো ঘটেছে রোববার দিবাগত রাতের পৃথক সময়ে উপজেলার বিভিন্ন স্থানে।

উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাঁচগাঁও দেওয়ানপাড়া গ্রামের বাসিন্দা ঠিকাদার ব্যবসায়ি হারুনুর রশিদ খান জানান,ওই রাতে অনুমান সাড়ে ৩টার দিকে তার দ্বিতল ভবনের জানালার গ্রীল কেটে ২০-২৫জনের সশস্ত্র ডাকাত দল ভিতরে প্রবেশ করেই অস্ত্রের মুখে পরিবারের সকল সদ্যস্যদেরকে জিম্মি করে এবং হাত,পা বেঁধে ঘরে থাকা নগদ ১০লাখ টাকা,৫০ ভরি ওজনের বিভিন্ন প্রকার স্বর্ণালংকার,দামী মোবাইল সেটসহ সর্বস্ব লুটে নিয়ে নির্ভিঘেœ চলে যায়।যাওয়ার সময় ডাকাত দল বাড়ীর প্রধান ফটকে তালা লাগিয়ে দিয়ে যায়। পরে এলাকাবাসি এসে তালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে। আক্রান্তরা জানান,ডাকাত দল অত্যাধুনিক স্বর্ণ পরীক্ষার যন্ত্র নিয়ে আসে।তারা পরীক্ষা করে স্বর্ণ গুলো আলাদা করে নিয়ে যায় আর ইমিটেশনের অলংকার গুলো ফেলে রেখে যায়।

একই রাতে একই ইউনিয়নের দুপ্তারা হাটখোলাপাড়া গ্রামের ব্যবসায়ি বাবুলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।১০-১৫ জনের সশস্ত্র ডাকাত দল রাত ২টার দিকে কেঁচি গেইটের তালা ভেঙ্গে ও ঘরের ৪-৫টি দরজা ভেঙ্গে গৃহকর্তা বাবুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে নগদ ৫লাখ টাকা,১০ভরি ওজনের স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুটে নেয়।

অপর দিকে একই রাতে অনুমান ১০টার দিকে বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা ব্রিজের কাছে পথচারি চৈতনকান্দা গ্রামের আফজালের ছেলে নাজমুল হোসেন(৩৫)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তার সঙ্গে থাকা নগদ টাকা ও একটি মোবাইল সেট লুটে নেয় সশস্ত্র ডাকাত দল। মারাত্মক আহত অবস্থায় নাজমুলকে ঢাকার এ্যপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা সহকারি পুলিশ সুপার গ অঞ্চল মোঃ আবির হোসেন ঘটনাস্থল গুলো পরিদর্শণ করেন।তিনি বলেন,তদন্ত করে ডাকাতদলকে চিহ্নিত করে তাদেরকে গ্রেফতার ও ডাকাতি করা মালামাল উদ্ধারের চেষ্টায় পুলিশ কাজ করে যাচ্ছে।তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি এবং ডাকাত গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার হয়নি।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.