যৌন নিপীড়নের অভিযোগে বাবা গ্রেফতার

ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,যৌন নিপীড়নের অভিযোগে বাবা গ্রেফতার
News
অনলাইন ডেস্ক :-


ফেনীর সোনাগাজীতে নিজের ১১বছরের কন্যাকে যৌন নিপীড়নের মামলায় অটোরিকশা চালক সোয়েব আহম্মদ খানকে(৩১)গ্রেফতার করেছে পুলিশ।শনিবার বিকালে নবাবপুর ইউনিয়নের রঘুনাথপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে।নবাবপুর ইউনিয়নের মোবারক ঘোনা গ্রামের একরামুল হক লাতু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

সোয়েব নেত্রকোনা জেলার মদন উপজেলার গোবিন্দ শ্রী ইউনিয়নের আবু সাঈদ খান মিলনের ছেলে।সে ফেনীর সোনাগাজীর নবাবপুর ইউনিয়নের মোবারক ঘোনা গ্রামে শ্বশুর বাড়িতে স্ত্রী ও তিন কন্যা সন্তান নিয়ে বসবাস করে।

পুলিশ,তার স্ত্রী জানায়,সোয়েব আহম্মদ খানের সঙ্গে ১২বছর পূর্বে একরামুল হক লাতু মিয়ার কন্যা শারমিনের বিয়ে হয়।তাদের ঘরে তিন কন্যা সন্তান রয়েছে।গত ২১জুলাই দুপুরে শারমিন কন্যাকে ঘরে রেখে পাশের বাড়িতে গেলে শরীর টিপে দেয়ার কথা বলে নিজ কন্যাকে যৌন নিপীড়ন চালায়।পরে মা পাশের বাড়ি থেকে ফেরলে কন্যা শিশু বিষয়টি জানালে তিনি স্থানীয় ইউপি সদস্য সোহেলকে অবগত করেন।একপর্যায় বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়।কিন্তু স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় শারমিন আক্তার বাদী হয়ে স্বামী সোয়েব আহম্মদ খানকে আসামি করে মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনায় অভিযুক্ত বাবা সোয়েব আহম্মদ খানকে গ্রেফতার করেছে পুলিশ।